বুবলীর ‘ব্রাজিল রকস’ পোস্টের পরেই হেরে গেলো ব্রাজিল

| আপডেট :  ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ণ

কাতার বিশ্বকাপকে কেন্দ্র করে সমগ্র বিশ্বজুড়েই বর্তমানে বইছে ফুটবল উন্মাদনা। বাংলাদেশ এই বিশ্বকাপ আসরে অংশগ্রহণের সুযোগ না পেলেও ফুটবল বিশ্বকাপকে ঘিরে বাংলাদেশীদের উন্মাদনাও কোনো অংশে কম নয়। বিশেষত সমগ্র দেশই বিভক্ত হয়েছে বর্তমানে ব্রাজিল আর আর্জেন্টিনার সমর্থনে।

এমনকি এই উন্মাদনা থেকে বাদ যাচ্ছে না দেশের তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় প্রত্যেক তারকাই জানিয়েছেন তাদের নিজের পছন্দের দলের কথা, দলেড জয়-পরাজয়ে দিয়েছেন আনন্দ-বেদনা মিশ্রিত পোস্ট। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ফুটবল বিশ্বকাপ নিয়ে সরব তারকাদের মধ্যে একজন আলোচিত অভিনেত্রী বুবলী।

বিশ্বকাপ শুরুর পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম এই অভিনেত্রী জানিয়েছেন তার পছন্দের দল ব্রাজিল। দলটির বিভিন্ন ম্যাচে জয়ের পর নিজের ভেরিফাইড ফেসবুকে উচ্ছাসও প্রকাশ করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। অন্যান্য ব্রাজিল ভক্তদের মত এই অভিনেত্রীরও প্রত্যাশা ছিল এবারে ‘মিশন হেক্সা’ পূরণ করবে ব্রাজিল, বিশ্বকাপ উঠবে নেইমারের হাতে।

সর্বশেষ ০৯ ডিসেম্বর (শুক্রবার) ব্রাজিল বনাম ক্রোয়েশিয়ার ম্যাচেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্রাজিলকে শুভকামনা জানিয়ে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘অ্যান্ড দ্যাটস নেইমার, ব্রাজিল রকস’। কিন্তু এই পোস্ট দেয়ার কিছু সময় পরই বুবলীসহ হাজারও ভক্তকে হতাশ করে নকআউট পর্বের ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল।

প্রসঙ্গত, বর্তমানে শাকিব খানের সাথে ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বুবলী। এর আগে ৩০ সেপ্টেম্বর প্রথমবারের মত সন্তান বীরের বিষয়টি সামনে আনেন শাকিব-বুবলী এবং বিভিন্ন সংবাদমাধ্যমে বুবলী জানান ২০১৮ সালে বিয়ে করেছেন তারা।