বাগদানের পরও ভেঙ্গে গেল নুসরাত ফারিয়ার ১০ বছরের সম্পর্ক

| আপডেট :  ৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ণ

সাত বছর প্রেমের পর প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছিলেন ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা নুসরাত ফারিয়া। ২০২০ সালের ১ মার্চ দুই পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকতা সারলেও ওই বছরের জুনে খবরটি প্রকাশ্যে আনেন তিনি। কথা ছিলো, একই বছরের ডিসেম্বরে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। প্রায় তিন বছর পার হতে চললেও আজ পর্যন্ত সেটি বাস্তবে রূপ পায়নি।

বিভিন্ন সময় বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে কৌশলে এড়িয়ে যেতেন নুসরাত ফারিয়া। তবে গুঞ্জন ছিলো, ফারিয়ার এই বিয়েটি ভেঙে গেছে। অবশেষে সেটিই সত্যি হলো। ফারিয়া নিজেই জানালেন, যার সঙ্গে বাগদান হয়েছে, তার সঙ্গে বিয়ে হচ্ছে না। সেই বিয়ে ভেঙে গেছে।

একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া বলেন, আমি যা করি, বুঝেশুনেই করি। রনির সঙ্গে আমার যোগাযোগ আছে। সারাজীবনই আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। আর বিয়ে না করার সিদ্ধান্তটি আমাদের দুজনের বোঝাপড়াতেই হয়েছে।

নায়িকার ভাষ্য, ইন্ডাস্ট্রিতে অন্তত একজন নায়িকা সিঙ্গেল থাক না। জোর করে বিয়ে, বাচ্চা-এসব দরকার নাই তো।

তিনি জানান, চারদিকে যে পরিমাণ বি’চ্ছেদ হচ্ছে তাতে অনেকটাই আ’তঙ্ক বোধ করেন। ফারিয়া বলেন, আমাদের পরিবার, আত্মীয়-স্বজনের মধ্যে এই বি’বাহবিচ্ছেদের বিষয়টি নাই। এটি আমার জন্য একটা মা’নসিক ট্র’মার মতো। যদিও পারিবারিকভাবে বিয়ের চাপ রয়েছে। তার পরও এখনই বিয়ে করতে চান না ফারিয়া।

এদিকে ফারিয়ার পরিবার থেকে নতুন করে বিয়ে নিয়ে ভাববার চাপ রয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, পরিবার থেকে এখনও চাপ আছে। কিন্তু আমি এখন কাজে প্রচুর ব্যস্ত আছি। বিয়ের বিষয়টি এলে কাজে সময় দিতে পারবো না। তাই সিদ্ধান্ত নিয়েছি, কাজ ফেলে এখনই বিয়ে করবো না।