অপুর ছেলে জয়ের বেস্ট ফ্রেন্ড শাকিব খান

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ণ

সম্প্রতি ডায়মন্ডের নাকফুল কাণ্ড নিয়ে হই চই পড়ে যায় বিনোদন জগতে। ঠিক সে সময়ে জানা যায় শাকিব খান তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও সন্তান আব্রাম খান জয় মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন। যেখানে সম্প্রতি স্থায়ী আবাসনের প্রাথমিক অনুমতি পেয়েছেন শাকিব।

এদিকে, সম্প্রতি জয়ের বাবা শাকিবের প্যান্ট পরে ঘুরে বেড়ানোর পর তার আনন্দ যেন আর ধরে না। সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন জয়ের মা অপু বিশ্বাস। তিনি জানান, জয় তার বাবাকে বেস্ট ফ্রেন্ড বলে।

অপু বিশ্বাস আরও বলেন, পানি নিজেই ওয়াটার বোতলে খায়। ঘুরে ঘুরে পানি খেতে তার ভালো লাগে। বাবার সঙ্গে বাসায় গিয়ে বেশি পানি খাওয়ার ফলে হিসু করে দেয়। বাধ্য হয়ে বাবার প্যান্ট পরে। আর তাতেই কত আনন্দ। ঘরময় চিৎকার করে জানান দিতে থাকে আমি বাবার প্যান্ট পরেছি, বাবার প্যান্ট পরেছি।

এদিকে, এক ভিডিও বার্তায় এসে শাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্কের অদ্যপান্ত তুলে ধরেন শবনম বুবলী। এ প্রসঙ্গে জানতে চাইলে ভিডিওটি খেয়াল করেননি উল্লেখ করে অপু বলেন, আমি এখন এতটাই ব্যস্ত যে অন্যদিকে আমার মাথা দেওয়ার সময় নেই। শুধু ভাবছি মাথা ঠাণ্ডা রেখে আমাকে আমার কাজটাই করে যেতে হবে। আমার ‘লাল শাড়ি’ সিনেমার ৮০ ভাগ কাজ শেষ। শুটিং সম্পন্ন। এখন ডাবিং ও সম্পাদনা চলছে।