শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম এই ঘরটা জানে: পরিমণি

| আপডেট :  ৬ ডিসেম্বর ২০২২, ০৯:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ ডিসেম্বর ২০২২, ০৯:২২ অপরাহ্ণ

রুপালি পর্দার বাহিরে ছেলে সন্তানকে নিয়ে বেশ ভালো সময় পার করছেন ঢালিউডের প্রথম সারির অভিনেত্রী পরীমনি। সিনেমার কাজ থেকে দূরে থাকলেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। প্রতিনিয়তই তিনি নিজের ভেরিফাইড পেজ ও নিজের প্রোফাইলে বিভিন্ন ধরণের ছবি, ভিডিও, এবং নিজের আবেগ ও অনুভূতির কথা জানান ভক্ত ও দর্শকদের।

মঙ্গলবার রাতে নতুন আরেকটি পোস্ট করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। সেই পোস্টে দেখা যায় একটি ঘরের ছবি। এতে তিনি ক্যাপশন দিয়েছেন, এই ঘরটা জানে শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম আমি।

ভালো থাকো ঘুমেরা আমার,পরীর সাথে আবার দেখা হবে তোমার। পোস্টের শেষে তিনি একটি হ্যাশট্যাগ দিয়েছেন থ্রোব্যাক ২০২০।

এর আগে গেল সোমবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড প্রজে একটি ভিডিও পোস্ট করেন পরী। ভিডিওত নিজের অনুভূতিও শেয়ার করেছেন পরী। ওই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, নুসরাত আক্তার লোপা, এই মানুষটাকে আমি খুঁজে বের করেছি সেই চার বছর আগে! এক রকম পাগলের মতো খুঁজতে বাধ্য হয়েছিলাম সেদিন। যেদিন শোন গো দখিনো হাওয়া’র ভিডিওটা দেখি!

এতে পরীমনি আরও লেখেন, তারপর হুর নুসরাতকে খুঁজে পাই ভার্চুয়ালি। গানটা আমি সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করি তাকে ট্যাগ করে। কিন্তু আমার ভালোবাসাটুকু তার চোখ এড়িয়ে গেল ওই দিন। সেই থেকে তাকে আমি ফলো করি, তার কাজে মুগ্ধ হয়ে।

হুর নুশরাতকে নিয়ে তিনি আরও লেখেন, এবার থেকে আমার জ্বালা সহ্য করতে হবে। একটু ফিজিক্যালি ফিট হই দাঁড়ান। কতো ড্রেস যে করতে হবে আপনাকে! ভাবতেই কেমন খুশি খুশি লাগে আমার।