যে কারণে লাইভে আসতে বাধ্য হলেন বুবলী

| আপডেট :  ৬ ডিসেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন বর্তমানে সরগরম জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর ফেসবুক লাইভকে কেন্দ্র করে। গতকাল (রবিবার) নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে সম্প্রচারিত লাইভে ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয়, বিশেষত শাকিব খানের সাথে সম্পর্কের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন এই অভিনেত্রী।

বুবলীর ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, বুবলী সর্বদাই চেয়েছিলেন ব্যক্তিগত জীবনের তথ্যসমূহলে আড়ালে রাখতে। একারণেই বিয়ের পর এমনকি সন্তান জন্মদানের পরও বিষয়টি নিয়ে জনসম্মুখে কখনও আলোচনা করেননি। এমনকি একাধিকবার সংবাদকর্মীরা তাকে এ বিষয়ে প্রশ্ন করলেও তিনি বিষয়গুলোকে এড়িয়ে গিয়েছিলেন। তবে শাকিব খানের আচরণের জন্যই তিনি লাইভে আসতে বাধ্য হয়েছেন।

বুবলীর ঘনিষ্ঠ এই সূত্রটি জানায়, চলতি বছরের শুরুর সময়টা থেকেই বুবলীর সাথে দূরত্ব তৈরি হয় শাকিব খানের। এমনকি এক পর্যায়ে তিনি বুবলীর সাথে যোগাযোগও বন্ধ করে দেন। সর্বশেষ সন্তান বীরের বিষয়টি সামনে আসার পর তাদের সম্পর্কের আরও অবনতি ঘটে।

বুবলীর পক্ষ থেকে বিষয়টি সমাধানে বারবার চেষ্টা করা হলেও শাকিব খান সম্পর্ক ঠিক করতে রাজি হননি। এমনকি জনসম্মুখে নাকফুল উপহার দেয়ার বিষয়টি অস্বীকার করে বুবলীকে অপমানিত করেন। আর এসবের জেরেই লাইভে আসেন বুবলী।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই গুঞ্জন ছিল শাকিব খানের সাথে সম্পর্কে রয়েছেন শাকিব খান এবং আমেরিকায় তাদের একমাত্র সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। তবে শাকিব-বুবলী দুজনই বারবার এই তথ্য অস্বীকার করেন। সর্বশেষ ৩০ সেপ্টেম্বর দুজনই গুঞ্জনের সত্যতা স্বীকার করে নেন এবং তাদের সন্তান বীরের ছবি প্রকাশ করেন।