বুবলীর কান্নার দিনে হাস্যোজ্জ্বল অপু বিশ্বাস

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ণ

আবারও চলচ্চিত্র অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন শবনম বুবলী। তবে কোনো সিনেমা কিংবা অভিনয় জীবনকে কেন্দ্র করে নয়, এই অভিনেত্রী আলোচনায় এসেছেন নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে।

গতকাল (রবিবার) ফেসবুক লাইভে এসে নিজেই এ আলোচনার জন্ম দেন বুবলী। ফেসবুক লাইভে এসে এই অভিনেত্রী শাকিব খান এবং তার সম্পর্কের বিস্তারিত বিষয় তুলে ধরেন। এসময় তিনি দাবি করেন শাকিব খান তাকে মিথ্যা বলেছিল। তিনি যদি জানতেন শাকিব খান অপু বিশ্বাসকে বিয়ে করেছেন তবে কখনোই শাকিব খানের সাথে সম্পর্কে জড়াতেন না।

এদিকে, বুবলী যখন কান্নারত অবস্থায় লাইভে কথা বলছিলেন ঠিক একই সময়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি হাস্যোজ্জ্বল ছবি প্রকাশ করেছেন অপু বিশ্বাস, যেই ছবিতে ক্যাপশন হিসেবে দিয়েছেন লাভ ইমোজি।

সমালোচকদের অনেকেই মনে করছেন ব্যক্তিগত দ্বন্দের জেরে উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই ছবিটি প্রকাশ করেছেন অপু বিশ্বাস। কেননা এর আগে অপু বিশ্বাস যখন তার সন্তান জয়কে নিয়ে টিভি অনুষ্ঠানে লাইভে এসেছিলেন তখন অপুকে হেয় করে পোস্ট দিয়েছিলেন বুবলী। তবে অনেকে আবার মনে করছেন বিষয়টি কাকতালীয়।

প্রসঙ্গত, চলতি বছর ৩০ সেপ্টেম্বর শাকিব খানের সাথে বিয়ে ও সন্তানের বিষয়টি সামনে আনেন বুবলী। আর এর পর থেকেই সম্পর্কে অবনতি ঘটেছে এই দম্পতির। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব জানিয়েছেন বুবলী তার জীবনে কেবলই অতীত।