অপু বিশ্বাসের গ’র্ভের আগের তিন স’ন্তান নিয়ে মুখ খুললেন বুবলী

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২২, ০৭:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২২, ০৭:০১ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্বের সূত্রপাত শাকিব খানকে ঘিরে। অপুকেই প্রথম বিয়ে করেছিলেন শাকিব খান। বনিবনা না হওয়ায় অবশেষে তাদের ডিভোর্স হয়। এরপর গোপনে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে গত সেপ্টেম্বরে।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটিই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অপু বিশ্বাস।

অবশেষে নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (৪ ডিসেম্বর) দীর্ঘ এক ভিডিও আপলোড করে সবকিছু পরিষ্কার করে বলেন তিনি। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘আমার কিছু কথা।’

ভিডিওতে অপু বিশ্বাসের গ*র্ভপা. প্রসঙ্গে বুবলী বলেন, ‘আপনারা অনেকেই জানেন, শাকিব খানের কথা অনুযায়ী অপু বিশ্বাসকে তিনবার অ্যা’বর্শন করতে হয়েছিল। চতুর্থবার বাধ্য হয়েই তিনি সন্তান নিয়েছিলেন। এইসব ঘটনায় তো আমি নেই। তখন সিনেমাতেই আমার অস্তিত্ব নেই। কেন আমাকে দো’ষারোপ করা হলো যে, আমার কারণে কারও সংসার ভেঙেছে? আমার কারণে কারও সংসার, সম্পর্ক ভাঙেনি। আমি স্পষ্ট করে দর্শকের উদ্দেশে বলতে চাই।

অনেকের এই প্রশ্ন আছে যে, আমি কেন হঠাৎ করে জয়ের (শাকিব-অপুর ছেলে) জন্মদিনে আমার বেবি বাম্পের ছবি দিলাম।

ভিডিওর ২৯ মিনিটে বুবলী বলেন, ‘দেখুন, জয়ের ব্যাপারে আমি আমার স্বামী শাকিব খানকে কতটা পজিটিভলি দেখতে বলি, এটা উনি জানেন এবং ওনার আশেপাশে যারা কাছের মানুষ আছেন, তারা জানেন। বিষয়গুলো আমি কখনও সামনে আনতে চাইনি। কিন্তু অনেকেই খুব বি’রক্ত হচ্ছেন যে, আমি কেন এসব নিয়ে রেসপন্স করি না। অনেকের সম্মানের কথা ভেবে আমি আজকেও অনেক কিছু বলছি না।

বুবলী বলেন, ‘জয়কে আমি কতটা সাপোর্ট করি, এটা শাকিব খান খুব ভালো করেই জানেন। ওর সুন্দর একটা ভবিষ্যতের জন্য সবরকম পরামর্শ আমি দিয়েছি। আমার বেবি বাম্পের ছবি ওর জন্মদিনে পোস্ট করেছি, বিষয়টা এভাবে ভেবে করিনি আমি। যতদূর জানি, জয় এবার ছয় বছরে পড়েছে। তো এর আগে অনেকগুলো বছর গেছে, আমি তো কোনো জন্মদিনে এমনটা করিনি।

সবসময় ওর জন্য ভালোবাসা, দোয়া দিয়ে এসেছি। আমিও তো একটা মানুষ, আমারও তো কষ্ট থাকতে পারে। আমি তো শুধু বেবি বাম্পের ছবি দিয়েছি। কাউকে দোষারোপ করেও তো কিছু বলিনি। শুধু নিজের আবেগের জায়গা থেকে একটা বিষয় শেয়ার করেছি। ’

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।