একইসাথে ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থন করছেন মেহজাবীন

| আপডেট :  ৪ ডিসেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ ডিসেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ণ

বর্তমানে কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ-২০২২। বিশ্বের অন্যতম বৃহৎ এই টুর্নামেন্টে ৩২ টি দেশ অংশগ্রহণের সুযোগ পেলেও ফুটবল উন্মাদনায় মেতেছে সমগ্র বিশ্ব। এমনকি এই তালিকা থেকে বাদ যায় নি বাংলাদেশও। সরাসরি বিশ্বকাপে অংশগ্রহণ করতে না পারলেও পছন্দের দেশকে সমর্থন জানিয়েই উচ্ছ্বাসে মেতে উঠছেন তারা।

এমনকি এই তালিকা থেকে বাদ যাননি বাংলাদেশের তারকারাও। অধিকাংশ তারকাই বিশ্বকাপের শুরু থেকে নিজেদের পছন্দের দলকে সমর্থন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়ে উঠেছেন, পছন্দের দলের জার্সি পরিহিত ছবি প্রকাশসহ দলের জয়-পরাজয়ে প্রকাশ করছেন আনন্দ -হতাশার অনুভূতিও।

তবে এসব ক্ষেত্রে অনেকটাই ব্যতিক্রম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী৷ কোনো নির্দিষ্ট দলকে সমর্থন না জানিয়ে ব্রাজিল এবং আর্জেন্টিনা উভয় দলকেই সমর্থন জানিয়েছেন এই অভিনেত্রী। নিজপর ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ব্রাজিলের জার্সি পড়ে মিশন হেক্সা পোস্ট যেমন প্রকাশ করেছেন তেমনভাবেই আর্জেন্টিনার জয়ের পর আর্জেন্টিনার জার্সি পরিহিত ছবি প্রকাশ করে জানিয়েছেন উল্লাসও।

প্রসঙ্গত, ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন মেহজাবীন চৌধুরী। বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অভিনেত্রী নিয়মিতই বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন এবং পাশাপাশি করছেন নাটক নির্মাণও। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটকের মূখ্য ভূমিকায় অভিনয় করে সেরা টিভি অভিনেত্রীর পুরষ্কারও অর্জন করেছেন তিনি।