রাহী আমাকে শারীরিক, মানসিক সব দিকেই ট’র্চার করেছে: সারিকা

| আপডেট :  ১ ডিসেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ ডিসেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ণ

অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনকে মা’র’ধ’র ও যৌ’তু’ক দাবির অভিযোগে করা মা’মলায় তাঁর স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করা হয়েছে। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা এ পরোয়ানা জারি করেন।

এক বছরও হয়নি মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বিয়ের পিঁড়িতে বসছেন। বেশ আয়োজন করেই গাটছড়া বেঁধেছিলেন জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর সঙ্গে। কিন্তু বছর না ঘুরতেই ঘুরে যাচ্ছে সারিকা-রাহীর পথ।

নায়িকা সারিকা বলেন, আমি সংসার জীবন নিয়ে অতিষ্ঠ। সে (রাহী) আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক— সব দিকেই টর্চার করেছে। একজন নারী কখন ঘরের বিষয়গুলো প্রকাশ্যে আনে— এটা সবাইকে বুঝতে হবে। বিষয়টি পারিবারিকভাবে বেশ কয়েকবার সমাধানের চেষ্টা করা হয়েছে। কিন্তু লাভ হয়নি। দিনকে দিন আরও খারাপের দিকে গেছে। তাই বাধ্য হয়ে বিচার চেয়ে আদালতে গিয়েছি।

তিনি আরও বলেন, অনেক কথাই বলার আছে আমার। এখনই সব বলতে পারছি না। একজন নারী কখন ঘরের বিষয়গুলো প্রকাশ্যে আনে, এটা বুঝতে হবে। তবে এটুকু বলব, পারিবারিকভাবে আমি সমাধানের চেষ্টা করেছি। কিন্তু সে সুযোগ আমাকে দেওয়া হয়নি। যার ফলে আদালতের দ্বারস্থ হয়েছি।

এদিকে সারিকার মা’মলাটি আমলে নিয়ে রাহীর বি’রুদ্ধে গ্রে’ফ’তা’রি পরোয়ানা জারি করেছেন আদালত। এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।