মেসির নাম বললেই বুকের মধ্যে গোল হয় পরীমনির!

| আপডেট :  ১ ডিসেম্বর ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ণ

ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে সমগ্র বাংলাদেশই এখন দুইভাগে বিভক্ত, যদের মধ্যে একদল ব্রাজিলের সমর্থক আর অপর দল আর্জেন্টিনার সমর্থক। উভয় দলের সমর্থকরাই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট আর মন্তব্যের মাধ্যমে নিজ নিজ দলের পক্ষে আলোড়ন তুলছেন। আর অসংখ্য আর্জেন্টাইন ভক্তদের মধ্যে একজন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত অভিনেত্রী পরীমনি।

বিশেষত মেসির অন্ধ সমর্থক পরী। সামাজিক যোগাযোগমাধ্যমে মেসিকে নিয়ে ইতোমধ্যে একাধিক পোস্ট দিয়ে এই অভিনেত্রী জানিয়েছেন মেসির প্রতি তার ভালোবাসার কথা। আর সর্বশেষ গতকাল এক পোস্টে এই অভিনেত্রী লিখেছেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বল্লেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’ গতকাল রাতের আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ম্যাচে আর্জেন্টিনার জয়ের পরপরই এ কথা লেখেন পরী।

এর আগে অপর এক ফেসবুক পোস্টে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছেনা! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইই’। এছাড়া, অপর এক পোস্টে মেসির ছবির প্রতি উড়ন্ত চুম্বনের একটি ভিডিও শেয়ার করে এই অভিনেত্রী লেখেন ‘ভালোবাসি মেসি’।

প্রসঙ্গত, পরী মেসি ভক্ত হলেও পরীমনির স্বামী শরীফুল রাজ ব্রাজিল ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরীর ভেরিফাইড আইডি থেকে দেয়া এক পোস্টে নিজেই এ কথা জানান এই অভিনেত্রী।