ইসলামি গানের মডেল হলেন মিশা

| আপডেট :  ১ ডিসেম্বর ২০২২, ০১:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ ডিসেম্বর ২০২২, ০১:০৯ অপরাহ্ণ

মিশা সওদাগর হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা। তিনি চলচ্চিত্রে সাধারণত খলনায়ক হিসেবে অভিনয় করে থাকেন। তিনি বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে ব্যাপক জনপ্রিয়। মিশা সওদাগর অভিনয় ক্যারিয়ারে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

কিছুদিন আগে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘যদি বেঁচে ফিরি’ নামের সিরিজটি। এবার ভক্তদের নতুন চমক দিলেন খলনায়ক মিশা। ‘মইরা গেলে ফিইরা আসে না’ শিরোনামে ইসলামি গানের মডেল হিসেবে অভিনয় করেছেন তিনি।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইসলামি সংগীতটি প্রকাশ করা হবে। গানটির কথা লিখেছেন রফিকুল ইসলাম তাওহিদ। মুহাম্মদ বদরুজ্জামানের সুরে এতে কণ্ঠ দিয়েছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান। সম্প্রতি নির্মাতা ইয়ামিন এলানের নির্দেশনায় গাজীপুরের পুবাইলের মনোরম লোকেশনে এর ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে।

প্রথমবারের মতো ইসলামি সংগীতে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, চলচ্চিত্রে অভিনয় করলেও আমি প্রায়ই বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করি। তবে ইসলামি গানে প্রথমবার মডেল হিসেবে অভিনয় করেছি। শুটিংয়ের পুরোটা সময় ভীষণ উপভোগ করেছি। গানের কথার পাশাপাশি মিউজিক ভিডিওতেও বেশকিছু মেসেজ রয়েছে। আশা করি দর্শক-শ্রোতাদের কাছে মিউজিক ভিডিওটি ভালো লাগবে।

সুরকার ও গায়ক মুহাম্মদ বদরুজ্জামান বলেন, “মইরা গেলে ফিইরা আসে না’ সংগীতটি মানুষকে মৃত্যুর কথা স্মরণ করিয়ে দেবে। অত্যন্ত গোছালো ও সহজ-সরল কথামালায় সাজানো হয়েছে এই মরমি সংগীতটি। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।