শাকিব-বুবলীর নাকফুল কান্ডের পর বদলে যাওয়ার ইঙ্গিত দিলেন পূজা

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪১ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত সম্ভাবনাময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম পূজা চেরি। একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বর্তমানে বেশ আলোচনায় এই অভিনেত্রী। মাত্র কিছুদিন আগেই এই অভিনেত্রীর সাথে শাকিব খানের সম্পর্কের বিষয়ে জোর গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও শাকিব এবং পূজা দুজনেই এই গুঞ্জন অস্বীকার করেন।

তবে সম্প্রতি শাকিব-বুবলীর নাকফুল কান্ড এবং অপু-বুবলীর পাল্টাপাল্টি পোস্টের পর এবার ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন পূজা। পূজা নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শুভ্র পোশাকে একাধিক ছবি দিয়ে লিখেছেন চিন্তার ধরন পরিবর্তন করলেই জীবনের প্রতিটি মুহুর্ত উপভোগ করা সম্ভব।

এর আগে সম্প্রতি চলচ্চিত্র অঙ্গনে গুঞ্জন ছড়িয়ে পড়ে, সম্প্রতি শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পূজা চেরি। এমনকি একাধিক প্রথম সারির গণমাধ্যমের প্রতিবেদন ২২ সেপ্টেম্বর বিয়ে করেচেন শাকিব-পূজা। এমনকি বিয়ের জন্য ধর্মান্তরিতও হয়েছেন পূজা। আর পূজা চেরির সাথে এই সম্পর্কের জেরেই শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে। তবে শাকিব-পূজা দুজনই বিয়ের বিষয়টি অস্বীকার করছেন।

পরবর্তীতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন পূজা চেরিও। স্টাটাসে পূজা দাবি করেন শাকিব খানের সাথে কাজের বাইরে তার কোনো সম্পর্ক নেই। যারা বিয়ের গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন তিনি।

প্রসঙ্গত, নূর জাহান সিনেমা দিয়ে ২০১৮ সালে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। একইবছর পোড়ামন-২ ও দহন ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এখন পর্যন্ত প্রায় ২০ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।