আর্জেন্টিনা বিশ্বকাপ জিতে না কচি খন্দকারের বিয়েও করা হয় না

| আপডেট :  ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ণ

ফুটবল বিশ্বকাপের হাওয়া লেগেছে গোটা বিশ্বে, এর মধ্যে বাংলাদেশও মরুভূমির উত্তাপের ছোয়া লেগেছে। এবারের বিশ্বকাপের চিত্র ভিন্ন। নতুন নতুন দলগুলো বেশ ভালো খেলছে এখন। এবার বিশ্বকাপ না জিতলে বিয়ে হচ্ছে অভিনেতা কচি খন্দকারের। শুধু এবার না যত বছর ফুটবল বিশ্বকাপ আর্জেন্টিনা না জেতে তত বছর চিরকুমার থাকবেন কচি।

বহুল দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘চিরকুমার’। ‘চিরকুমার’ এর সদস্যরাও এবার মেতেছেন ফুলবল বিশ্বকাপ নিয়ে। আর্জেন্টিনার সমর্থক কচি খন্দকার নতুন করে যুক্ত হয়েছেন নাটকটিতে। নাটকের গল্পেও একজন আর্জেন্টিনার অন্ধ ভক্ত হিসেবে দেখা যাবে এই তাকে।

‘চিরকুমার’ নাটকে তার চরিত্রের নাম পাকা মন্ডল। তিনি পণ করেছেন আর্জেন্টিনা যে বছর বিশ্বকাপ জিতবে সে বছর বিয়ে করবেন । এখনো চিরকুমার রয়ে গেছেন। আর্জেন্টিনা জেতে না তার বিয়েও করা হয় না।

নাটকটির পরিচালক তুহিন হোসেন গণমাধ্যমে বলেন, ২৮ নভেম্বর থেকে চিকু সংঘে ফুটবল বিশ্বকাপের আমেজ শুরু হবে। নাটকটির নতুন পর্বগুলোতে থাকছে ফুটবল উন্মাদনাকে ঘিরে মজার গল্প।

চিরকুমারে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল ও শরাফ আহমেদ জীবনআরশ খান, ফারিয়া শাহরিন, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদারসহ অনেকে।