প্রকাশ্যেই মা অপু বিশ্বাসের বিরুদ্ধে অবস্থান নিলো জয়

| আপডেট :  ২৭ নভেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ নভেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের অন্যতম সফল অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সাথে জুটি বেঁধে একসময় উপহার দিয়েছেন একের পর এক ব্যবসা সফল সিনেমা। এককথায় বাংলা সিনেমার দুঃসময়ে বাংলা চলচ্চিত্রকে বাঁচিয়েই রেখেছিল শাকিব খান-অপু বিশ্বাস জুটি।

তবে ২০১৮ তে শাকিব খানের সাথে বিচ্ছেদের পর থেকে আর একসাথে কোনো সিনেমায় অভিনয় করেনি এই জুটি। এই জুটির বিচ্ছেদের পর শাকিব খান অভিনয়ের ধারাবাহিকতা বজায় রাখলেও অভিনয়ে অনেকটা অনিয়মিত হয়ে গিয়েছেন অপু বিশ্বাস। বিগত ৮ বছরে বেশ কম সংখ্যক সিনেমায়ই কাজ করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

বর্তমানে অপু বিশ্বাসের সকল চিন্তা-ভাবনা তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে। জয়ের সঠিকভাবে বেড়ে ওঠা নিশ্চিত করতে দিনের অধিকাংশ সময় তিনি জয়ের সাথেই কাটান৷ কিন্তু এরপরও প্রকাশ্যেই ছয় বছরের জয়কে দেখা গিয়েছে মায়ের বিরুদ্ধে অবস্থান নিতে। আর এই বিরোধিতা ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে।

বিষয়টা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই জানিয়েছেন অপু বিশ্বাস। নিজের ভেরিফাইড আইডি থেকে আর্জেন্টিনার জার্সি পরিহিত জয়ের একাধিক ছবি শেয়ার করে এই অভিনেত্রী জানান একমাত্র সন্তান জয় আর্জেন্টিনার ভক্ত এবং আর্জেন্টিনার জয়ে সন্তানকে অভিনন্দনও জানান তিনি। এর আগে একই আইডি থেকে অপর এক ফেসবুক পোস্টে অপু জানিয়েছিলেন ব্রাজিলের ভক্ত তিনি।

প্রসঙ্গত, সিনেমায় কাজের সূত্রেই সম্পর্কে জড়িয়ে পড়েন শাকিব-অপু এবং ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা। গণমাধ্যমকে পুরোপুরি আড়ালে রেখে প্রায় দশ বছর সংসারের পর ২০১৭ সালের সেপ্টেম্বরে কলকাতার একটি হাসপাতালে একমাত্র সন্তান জয়ের জন্ম দেন অপু। পরবর্তীতে ২০১৮ সালের এপ্রিলে সন্তান নিয়ে লাইভে আসেন এই অভিনেত্রী এবং জানান তার সন্তানের পিতা শাকিব খান। এই ঘটনার প্রায় ৬ মাস পর ২০১৮ এর নভেম্বরে বিচ্ছেদ হয় শাকিব-অপু দম্পতির। বর্তমানে জয় তার মায়ের কাছেই বেড়ে উঠছে।