পরীর ঘুম কেড়ে নিয়েছেন মেসি

| আপডেট :  ২৭ নভেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ নভেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ণ

সমগ্র বিশ্বজুড়েই চলছে ফুটবল উন্মাদনা। বিশেষত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির এটি সর্বশেষ বিশ্বকাপ হওয়ায় মেসি ভক্তদের এই বিশ্বকাপ নিয়ে রয়েছে বাড়তি আগ্রহ। আর সমগ্র বিশ্বজুড়েই ছড়িয়ে থাকা অসংখ্য মেসি ভক্তদের মধ্যে একজন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত অভিনেত্রী পরীমনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে মেসিকে নিয়ে ইতোমধ্যে একাধিক পোস্ট দেয়া এই অভিনেত্রী জানিয়েছেন মেসি তার রাতের ঘুম কেড়ে নিয়েছেন। বিষয়টি নিয়ে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আইডিতে এ কথা লিখেছেন পরী। মূলত গতকাল রাতের আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচে মেসির গোলের পরপরই এ কথা লেখেন পরী।

ফেসবুকে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছেনা! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইই’। এর আগেও গতকাল এক পোস্টে মেসির প্রতি ভালোবাসা প্রকাশ করেন মেসি। মেসির ছবির প্রতি উড়ন্ত চুম্বনের একটি ভিডিও শেয়ার করে লেখেন ‘ভালোবাসি মেসি’।

এদিকে, পরী মেসি ভক্ত হলেও পরীমনির স্বামী শরীফুল রাজ ব্রাজিল ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরীর ভেরিফাইড আইডি থেকো দেয়া এক পোস্টে দেখা যায়, আর্জেন্টিনার ম্যাচের আগে ঘুমাচ্ছেন রাজ আর তাকে জাগিয়ে তোলার চেষ্টা করছেন পরী।

প্রসঙ্গত, একমাত্র সন্তান রাজ্য এর জন্য দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে বিরতিতে রয়েছেন পরী। বর্তমানে পরীর অধিকাংশ সময় কাটছে সন্তান এবং সংসার নিয়েই।