একমত হলেন অপু-বুবলী, অপেক্ষা স্বপ্ন পূরণের

| আপডেট :  ২৬ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ণ

চার বছর পর আবারও শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে ঘিরে বর্তমানে সমগ্র বিশ্বজুড়েই চলছে ফুটবল উন্মাদনা। এমনকি ফুটবল বিশ্বকাপে অংশগ্রহণের সুযোগ না পেলেও এই তালিকা থেকে বাদ নেই বাংলাদেশও।

সাধারণ জনগণের পাশাপাশি ফুটবলকে ঘিরে নিজেদের আগ্রহ প্রকাশ করছেন চলচ্চিত্র তালিকা। এমনকি এই বিশ্বকাপের জেরে একমত হয়েছেন ব্যক্তিগত দ্বন্দ্বকে ঘিরে আলোচনায় থাকা অপু বিশ্বাস আর শবনম বুবলীও।

চলচ্চিত্র অঙ্গনের আলোচিত এই দুই তারকারই পছন্দের দল ব্রাজিল। ইতোমধ্যে দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের পছন্দের দলকে নিয়ে দিয়েছেন একাধিক পোস্ট। শাকিব খানের বুবলীক নাকফুল উপহার দেয়ার ঘটনায় পোস্ট-পাল্টা পোস্ট দিয়ে আলোচনার শীর্ষে থাকা এই দুই অভিনেত্রী প্রত্যাশা করেন এবারের বিশ্বকাপ ব্রাজিলের হাতেই উঠুক। সফল হোক ব্রাজিলের ‘হেক্সা’ মিশন।

প্রসঙ্গত, বাংলাদেশের অঙ্গনের সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে দুই নায়িকা অপু বিশ্বাস এবং বুবলীর দ্বন্দ্ব দীর্ঘদিনের। শাকিব খানের সাথে অপু বিশ্বাসের বিচ্ছেদের পর বেশ কিছুদিন তারা প্রকাশ্যে একে অপরকে নিয়ে মন্তব্য না করলেও সম্প্রতি দুজনেই দুজনকে উদ্দেশ্য করে দিচ্ছেন ইঙ্গিতমূলক পোস্ট। আর এ নিয়েই গত কয়েকদিন ধরেই আবারও আলোচনায় রয়েছেন অপু-শাকিব-বুবলী।