অপু বিশ্বাস ও বুবলী এখন আমার কাছে অতীত: শাকিব খান

| আপডেট :  ২৫ নভেম্বর ২০২২, ০৮:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ নভেম্বর ২০২২, ০৮:৩১ অপরাহ্ণ

আবারো নতুন করে আলোচনা ও সমালোচনার কেন্দ্র বিন্দুতে অপু-শাকিব-বুবলী। সম্প্রতি বুবলীর জন্মদিনে শাকিব খানের হীরার নাকফুল গিফট দেওয়াকে কেন্দ্র করে শাকিব খানের প্রাক্তন স্ত্রী নায়িকা অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী বুবলি প্রকাশ্যে দ্ব’ন্দে লিপ্ত হয়েছেন। এর আগে বুবলী ও শাকিবের সন্তান প্রকাশ্যে আসার পর বেশ আলোচিত হয়েছিলেন।

আর এসব নিয়ে এতদিন মুখ না খুললেও দেশীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান বলেছেন, বুবলীকে ডায়মন্ডের নাকফুল আমি দিইনি। তিনি স্পষ্ট ভাষায় বলেন, “একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই।”

অপু-বুবলী প্রসঙ্গে শাকিব খান বলেন, “তারা আমার দুই সন্তানের মা, সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।”

শাকিব খানের এ বক্তব্যে স্পষ্টতই বোঝা যাচ্ছে- শাকিবের কাছে বুবলী এখন শুধুই অতীত। তাদের মধ্যে বর্তমানে কোন সম্পর্ক নেই। যদিও বারবার বুবলী বুঝাতে চেয়েছেন শাকিবের সাথে তার সম্পর্ক ভালোই আছে।

সম্পর্কের বিষয়টি নিয়েও কথা বলেছেন শাকিব খান। তার ভাষায়, মানুষ সম্পর্ক করে সম্পর্কটা টিকিয়ে রাখতে। সংসার ভাঙার জন্য কেউই সম্পর্ক করে না। আমিও তেমনটাই ভেবে করেছি। কিন্তু সম্পর্কটা করতে গিয়ে একটা সময় দেখলাম, তা আর হেলদি জায়গায় নেই। চেষ্টা করেছিলাম, কিন্তু সব চেষ্টা ব্যর্থ হলো।