বুবলীকে কোনো ‘হীরার নাকফুল’ উপহার দিইনি: শাকিব খান

| আপডেট :  ২৪ নভেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ নভেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ণ

২০ নভেম্বর চিত্রনায়িকা শবনম বুবলী ৩৩ পূর্ণ করে ৩৪ বছরে পা রাখেন। চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে তাঁর সাবেক ও ‘বর্তমান’ দুই স্ত্রীর খোঁচাখুঁচি চলছে। শুরুটা করেছেন সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এই খবর নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোটিকন দিয়েছেন অপু বিশ্বাস। লিখেছেন, ‘কী যে মজা, মজা।’

এই পোস্টের প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনিও নিজের ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসের নাম না নিয়ে লিখেছেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি… হাহাহা!’

এর আগে গণমাধ্যমে শাকিব খান বর্তমান স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক নেই বলে জানিয়েছেন। এরপর বুবলী নিজের জন্মদিনে স্বামীর থেকে সেরা উপহার ডায়মন্ডের নাকফুল পেয়েছেন বলে গণমাধ্যমে মন্তব্য দিলে দুই চিত্রনায়িকা স্বামী নিয়ে জটিলতা বাঁধিয়েছেন।

যদিও এই প্রসঙ্গে শাকিব খান এখনও নিশ্চুপ ছিলেন। তবে আজ দেশের প্রথম সারির একটি গণমাধ্যমে বুবলীকে দেয়া ডায়মন্ডের নাকফুল নিয়ে মুখ খুলেছেন। শাকিব খান সরাসরি জানালেন, তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল উপহার দেননি।

সন্তানের ঘোষণার দুই মাসের মাথায় এসে বুবলীর জন্মদিনে শাকিব খানের কাছ থেকে হীরার নাকফুল উপহারের খবরে আরও দোটানায় পড়ে যান শাকিব খান–ভক্তরা। বিষয়টি নিয়ে শাকিব খানের বড় সন্তান আব্রাহাম খান জয়ের মা অপু বিশ্বাস ফেসবুকে খোঁচা দেন। ২৪ ঘণ্টা পার হওয়ার আগে বুবলীও খোঁচা দেন অপু বিশ্বাসকে।

শাকিব খান বললেন, ‘ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তাঁর আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাঁকে উপহার দিইনি।

সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

প্রসঙ্গত, শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।