শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি: অপু বিশ্বাস

| আপডেট :  ২৪ নভেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ নভেম্বর ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ণ

ঢালিউড কিং শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী বুবলি ফেসবুকে বাগযুদ্ধে লিপ্ত হয়েছেন। তবে এ যুদ্ধ নিজেদের ওয়ালে সীমাবদ্ধ। একজন আরেকজনকে খোঁচা মেরে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন।

ঘটনার সূত্রপাত একটি সংবাদ থেকে। যেখানে বুবলি বলেন, শাকিব খান তাকে সম্প্রতি একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। খবরটি দেশের বিভিন্ন গণমাধ্যমে এসেছিলো। এরকমই একটি খবর নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে অনেকগুলো হাসির ইমো দেন অপু বিশ্বাস।

আর লেখেন, কী যে মজা মজা। অর্থাৎ, অপু বিশ্বাস বুঝাতে চেয়েছেন বুবলি গণমাধ্যমকে মিথ্যে বলেছেন। আর তার এ মিথ্যে বয়ানে তার হাসি পাচ্ছে।

অপু এমন মজা ভালো ভাবে নেননি বুবলি। তিনি তীব্র প্রতিক্রিয়া জানান। নিজের আইডিতে এর প্রতিক্রিয়ায় লেখেন, একজন হঠাৎ করেই বলে উঠলো “আরে ওই বেটি যে আপনাদের ছবি সহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি। হাহাহা !”

বুবলির আক্রমণের পাল্টা জবাবও দিয়েছেন অপু বিশ্বাস। তিনি লিখেছেন, শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি।

শাকিব খানের সাবেক ও বর্তমান স্ত্রীর এমন স্ট্যাটাস চালাচালিতে নেটিজনরা বলছেন, তারা দুজন তাদের ব্যক্তিগত সম্পর্কের হিংসা, রেষারেষি ফেসবুকে নিয়ে এসে নিজের হাসির খোরাক বানাচ্ছেন। যদিও এমন সমালোচনায় তাদের দুজনের কারোই কোনো ভ্রূক্ষেপ নেই।

তবে মজার বিষয় হচ্ছে, যদিও এই প্রসঙ্গে শাকিব খান এখনও নিশ্চুপ ছিলেন। তবে আজ দেশের প্রথম সারির একটি গণমাধ্যমে বুবলীকে দেয়া ডায়মন্ডের নাকফুল নিয়ে মুখ খুলেছেন। শাকিব খান সরাসরি জানালেন, তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল উপহার দেননি।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।