‘জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়’

| আপডেট :  ২৩ নভেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ নভেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ

অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন ছিল গত ২০ নভেম্বর। সংবাদ উপস্থাপিকা থেকে বড় পর্দায় অভিষেক তার। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন। এতে তার সঙ্গে ছিলেন শাকিব খান। প্রথম সিনেমায় সফলতা পাওয়ায় পরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি বুবলীকে।

বুবলী জন্মদিনে একটি গণমাধ্যমকে জানান, এবার জন্মদিন উপলক্ষে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

অভিনেত্রী জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কি, তা আগে জানতেন না তিনি। খোলার পরে যখন নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

মঙ্গলবার ঘটল একেবারে ভিন্ন ঘটনা। বুবলীকে নিয়ে প্রকাশিত একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন অপু বিশ্বাস, যা নিকট অতীতে হয়নি। তাই বিষয়টা বিনোদন অঙ্গনের সবাইকে হতবাক করেছে। অনেকে ভাবতে থাকেন, তাহলে কি বুবলী-অপুর মধ্যে সম্পর্ক ভালো হয়ে গেছে? আদতে বিষয়টা যে তা নয়, সেটা পোস্টে শেয়ার করা ক্যাপশনের কয়েকটি শব্দের মাধ্যমে পরিষ্কার ইঙ্গিত পাওয়া যায়। বিনোদন অঙ্গনের অনেকে বলেছেন, এই পোস্ট শেয়ার করে বুবলীকে একরকম খোঁচা মেরেছেন অপু বিশ্বাস।

‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোটিকন দিয়েছেন অপু বিশ্বাস। শুধু তা-ই নয়, অপু লিখেছেন, ‘কী যে মজা, মজা।’

ফেসবুকে অপু বিশ্বাসের সেই পোস্টের মন্তব্যের ঘরে তাঁর শুভাকাঙ্ক্ষীরা নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়।’ আবার কেউ লিখেছেন, ‘আহা রে! সান্ত্বনামূলক উপহার।’ চিত্রনায়িকা সুবহা মজা করে লিখেছেন, ‘হালকা পেঁপে কালার।’

প্রসঙ্গত, শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী। এছাড়া অভিনেতা ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির। তবে বুবলীর ভাষ্যমতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার।