ডাইনে, বায়ে, সামনে, পিছনে ব্রাজিল; ঠিক আছে না চৌধুরী সাহেব

| আপডেট :  ১৯ নভেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ নভেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ণ

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হতে যাচ্ছে আগামীকাল রবিবার (২০ নভেম্বর)। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর। উন্মাদনায় ভাসছে গোটা বিশ্ব। সেই ঢেউ লেগেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মনে। এদেশে আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল দলের সমর্থকরা সংখ্যাগুরু।

বিশ্বকাপের মৌসুমে এই দুই দল নিয়ে উত্তেজনা কখনও মাত্রা ছাড়ায়। অন্যান্য দর্শকের মধ্যে তারকাদেরও রয়েছে খেলা নিয়ে বেশ উত্তেজনা। ঢাকাই সিনেমার চিত্রনায়ক ওমর সানী, তার স্ত্রী ও চিত্রনায়িকা মৌসুমি মেতেছেন এতে। আর তাই তো কথা বলেছেন তিনি প্রিয় দলকে নিয়ে।
বাংলাদেশে প্রতিবারের মত এবারও বেশ ফুটবল প্রেমীদের মধ্যে দেখা যাচ্ছে উন্মাদনা।

দেশে প্রায় ৮০% ফুটবলপ্রেমী আর্জেন্টিনা, ব্রাজিল এবং মেসি, নেইমারকেই নিয়ে তুমুল আলোচনায় আছেন। এছাড়াও দেশের মানুষের মধ্যে অন্যান্য দেশের প্রতি সাপোর্টার খুবই কম । তাই তারা সব সময় আলোচনা ও সমালোচনায় প্রতিবারের মত এবারো পিছনে রয়েছেন।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে একটি ছবি সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন ওমর সানী। ছবিতে মৌসুমি ও ওমরা সানীর পরনে ব্রাজিলের জার্সি এবং মৌসুমির হাতে ফুটবল।

ওই পোস্টের ক্যাপশনে ওমর সানী লেখেন, ডাইনে যাও ব্রাজিল, বায়ে যাও ব্রাজিল সামনে যাও ব্রাজিল পিছনে যাও ব্রাজিল, নগদে ব্রাজিল, ঠিক আছে না চৌধুরী সাহেব।