‘ঢোড়া সাপ থেকে সাবধান হই’ সাব্বিরকে ওমর সানী

| আপডেট :  ১৯ নভেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ নভেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। তার অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের আলোচিত সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। এদিকে মীর সাব্বিরের মতো একজন গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগ তোলায় খেপেছেন অভিনেতা ওমর সানী।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় মীর সাব্বিরের উদ্দেশে তিনি লিখেছেন, মীর সাব্বির আমার দেশি ছোট ভাই। তোমার কোনো দোষ নেই। তুমি ভাইরালের শিকার। ওমর সানী আরও লেখেন, ‘ঢোড়া সাপ থেকে সাবধান হই।’

গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় মীর সাব্বির বলেন, এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা। ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল। তিনি নিজের ফেসবুক লাইভ ও বিভিন্ন গণমাধ্যমে দেওয়া বক্তব্যে মীর সাব্বিরকে নিয়ে অভিযোগ তুলে তাকে ক্ষমা চাইতে বলেন।

এ নিয়ে মীর সাব্বির এরইমধ্যে ফেসবুকে পোস্ট দিয়ে তার অবস্থার পরিষ্কার করেছেন। জানিয়েছেন, এক দেশের গালি, আরেক দেশের বুলি। এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।