অনন্ত জলিল প্রস্তাব দিলে আমি রাজি হব: পায়েল

| আপডেট :  ১৬ নভেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ নভেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত সমালোচিত অভিনেতা অনন্ত জলিল। তার অভিনীত সিনেমার মান যেমনই হোক আলোচনায় থাকো শীর্ষে। আর এবার এই অভিনতার সিনেমায় অভিনয় করার ইচ্ছে পোষণ করেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল।

বর্তমানে মীর সাব্বিরের এল মন্তব্যের জেরে আলোচনায় রয়েছেন এই উপস্থাপিকা। ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর ফাইনাল রাউন্ডের মঞ্চে টিভি অভিনেতা মীর সাব্বির উপস্থাপিকাকে উদ্দেশ্য করে একটি মন্তব্য করেন। যা এখন সোশ্যালে আলোচনা-সমালোচনার তুঙ্গে। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপস্থাপিকা ইসরাত পায়েল জানান, অনন্ত জলিল সিনেমার প্রস্তাব দিলে সিনেমা করবেন তিনি। এতে দেশের মানুষ নাম জানতে পারবে তার।

এসময় ইসরাত পায়েল ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্পর্কে বলেন, শাকিব খান একজন সুপারস্টার। বাংলাদেশে যদি বলি যার কথা শুনলে দর্শক হলে যাবে, তিনি হচ্ছেন শাকিব খান। ব্যক্তিগত জীবনের দিকে আমি যাব না। তবে অভিনেতা হিসেবে শাকিব খান সেরা।

বড় পর্দায় অভিনেত্রী কিংবা নায়িকা হিসেবে অভিষেকের প্রসঙ্গ তুলতে ইসরাত পায়েল বলেন, সিনেমায় কাজের প্রস্তাব বরাবরই পাই। বাজার কাটতি যেকোনো হিরো আমি বেছে নিবো। কারণ, আমি খুব ভালো সিনেমা করলাম কিন্তু হলে দর্শক নেই। সেই সিনেমা করে আমার তো লাভ নেই। আমার দেখতে হবে আমি যেটা পারফর্ম করছি, দর্শক যাতে দেখে, যাতে মূল্যায়নের সুযোগ তারা পায়। আমি এমন কাউকেই বেছে নেব, যার সিনেমা দর্শক দেখে।

এক পর্যায়ে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের বিষয়ে তিনি বলেন, অনন্ত জলিল, তিনি যদিও বর্ষা ছাড়া অন্য কারও সঙ্গে সিনেমা করেন না। তো আমাকে যদি বেছে নেন, তাহলে আমি অবশ্যই সিনেমা করব। কারণ আমি চাই, বাংলাদেশের ১৬ কোটি জনতা একবার হলেও আমার নামটা জানুক।