আমরা আমৃত্যু ঝগড়া করেই সুস্থ থাকতে চাই : চঞ্চল চৌধুরী

| আপডেট :  ১৫ নভেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ নভেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী শাহনাজ খুশি দুইজন ভালো বন্ধু। এই দুই সফল জুটির কেমিস্ট্রি দর্শকদের মুগ্ধ করেছে। ছোট পর্দায় নানা নাটকে কখনও চঞ্চল-খুশিকে দেখা যায় স্বামী-স্ত্রীর চরিত্রে আবার কখনও বা ভাই-বোনের চরিত্রে। নাটকের চরিত্রের মত বাস্তবেও বেশ শক্তিশালী তারা দু’জন।

আজ ১৫ নভেম্বর গুণী অভিনেত্রী শাহনাজ খুশির জন্মদিন। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন চঞ্চল চৌধুরী। সামাজিক যোগাযোগ মাধ্যমে খুশির সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়ে স্মৃতিচারণ করেছেন চঞ্চল। সেই পোস্টের ক্যাপশনে চঞ্চল চৌধুরী লেখেন, যতদিন পর্যন্ত আমরা মন খুলে ঝ’গড়া, মা’রামা’রি করতে পারবো,ধরে নিবি ততদিন সুস্থ আছি।

সেই পোস্টে তিনি আরও লেখেন, আমাদের যা বয়স, সব স্বপ্ন সন্তানদের ঘিরে। আমরা স্ট্যান্ডবাই থাকতে থাকতে ওরা যদি একটু দাঁড়িয়ে যায়, তাহলেই আমাদের শান্তি। তোর আর আমার মত শৈল্পিক, মাথাগরম, র’গ’চ’টা, ঝ’গ’ড়া’টে, মা’র’মু’খী, স’মালোচক বন্ধু আসলে এদেশে বিশ কোটিতে দুইজন।

সর্বশেষ বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে লেখেন, বেঁচে থাক বন্ধু বহুকাল। আমরা আমৃত্যু ঝগড়া করেই সুস্থ থাকতে চাই। শুভ জন্মদিন বন্ধু। অনন্ত শুভকামনা।

উল্লখ্য, এই গুণী দুই তারকার গ্রামের বাড়ি পাবনায়। তারা একই এলাকার হলেও ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে তাদের পরিচয়। এরপর পরিচয় থেকে রুপ নেয় বন্ধুত্বের। চঞ্চল-খুশি জুটি দেশের নাটক প্রেমীদের উপহার দিয়েছেন অসংখ্য নাটক। যেগুলো আজও দর্শকদের মনে জায়গা দখল করে আছে।