কলকাতায় আমি সুপারস্টার নায়কদের কদর পাই: নুসরাত ফারিয়া

| আপডেট :  ১৪ নভেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ নভেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ণ

বাংলাদেশী জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার। এছাড়াও তিনি একজন ভালো টেলিভিশন উপস্থাপক রেডিও জকির গায়িকা এবং সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়। তিনি অনেক সুন্দরী আবার অনেক মেধাবীও। তিনি নিজেকে বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় এবং বাণিজ্যিক সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেন।

সিনেমার শুটিং নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। সম্প্রতি তার অভিনীত সিনেমা ‘অপারেশ সুন্দরবন’ মুক্তি পেয়েছে। ইতিমধ্যে সিনেমাটি মুক্তির ৫০ তম দিন পার করে চলেছে, কেড়ে হাজার হাজার দর্শকের মন। পাশাপাশি তিনি নতুন এক সিনেমা নিয়ে কাজ শুরু করেছেন কলকাতায়। সিনেমার নাম ‘বিবাহ অভিযান ২’।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া জানান, কলকাতায় আমি সুপারস্টারের কদর পাই। তিনি আরও জানান, কাজটা আমি খুব উপভোগ করছি। তবে আগের চেয়ে এবারের গল্পে কমেডি আরও অনেক বেশি। দর্শকদের জন্য পুরোপুরি একটা হাসির প্যাকেজ হতে যাচ্ছে ‘বিবাহ অভিযান-২’।

তিনি আরও বলেন, সবার আগে আমি চরিত্রটা দেখি। আসলে প্রত্যেক শিল্পীকে বিশ্বাস রাখতে হবে, কিন্তু ঝুঁকি মনে করলে মাল্টি কাস্টিংয়ের সিনেমা করতে অনেক সমস্যা হয়। নিজের চরিত্র যেটা, সেটা আত্মবিশ্বাসের সঙ্গে পর্দায় তুলে ধরাটাই হচ্ছে আসল বিষয়।

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে আশিকি সিনেমাটিও দারুনভাবে জনপ্রিয় হয়। কিন্তু তার সিনেমার ক্যারিয়ার মোড় ঘুড়িয়ে দেয় ব্লকবাস্টার সিনেমা ‘বাদশা: দ্য ডন’, এই ছবিতে তার বিপরিতে অভিনয় করেন কলকাতেয়া সুপারস্টার নায়ক জিত। বাংলাদেশের সুপারস্টার নায়ক আরিফিন শুভর সাথে ‘ধাত তেরি কি’ ছবিতে অভিনয় করেও সফলতা পান। পরর্বতিতে সুপারস্টার নায়ক জিতের বিপরীতে ‘বস ২’ সিনেমায় কাজ করেন।