যে কারণে সৃজিত-মিথিলার সংসারে ভাঙন

| আপডেট :  ১৪ নভেম্বর ২০২২, ০২:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ নভেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ণ

হটাৎই বিরহের সুর বইছে জনপ্রিয় জুটি সৃজিত-মিথিলার সংসারে। দুজনেই প্রেম ও বিচ্ছেদ নিয়ে একি সময়ে করেছেন পাল্টাপাল্টি পোস্ট। আর এ নিয়েই চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন শুরু হয়েছে যে সৃজিত-মিথিলার সংসার সুখের যাচ্ছে না। বেশ কিছু বিষয় নিয়েই মনোমালিন্য শুরু হয়েছে যা গড়াতে পারে বিচ্ছেদ পর্যন্ত।

সৃজিত এবং মিথিলার একাধিক ঘনিষ্ঠ মহল মূলত দুজনের মাঝের দূরত্ব এবং ব্যস্ততাই তাদের মনোমালিন্যের মূল কারন হয়ে দাঁড়িয়েছে। এছাড়া সম্প্রতি সৃজিতের বেশ কিছু কাজের অভিনেত্রী বাছাই এবং এক অভিনেত্রীর সাথে সৃজিতের ঘনিষ্ঠতা মিথিলার অভিমানের কারণ হয়ে দাঁড়িয়েছে।

ঘনিষ্ঠ এ সূত্রটি আরও জানায়, কলকাতায় সাড়াজাগানো একটি ওয়পব ফিল্মে অভিনয়ের পর কলকাতার আরও বেশ কয়েকজন পরিচালকই মিথিলাকে নিয়ে কাজে আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে এসকল পরিচালকদের সাথে কাজের বিষয়ে সৃজিতের কিছু আপত্তি ছিলো। এসকল আপত্তিও তাদের মনোমালিন্য বাড়িয়ে তুলেছে।

প্রসঙ্গত, বাংলাদেশের অভিনয় জগতের আলোচিত নাম রাফিয়াত রশিদ মিথিলা। একসময় তাহসান-মিথিলা জুটিকে দাম্পত্য জীবনের আদর্শ উদাহরণ মনে করা হলেও এই জুটির বিচ্ছেদের পর থেকে প্রায়ই অনাকাঙ্ক্ষিত সমালোচনার মুখোমুখি হতে হয়েছে মিথিলাকে।

বিশেষত ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর থেকে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন মিথিলা। তবে সবকিছু ছাপিয়ে সন্তান আয়রাকে নিয়ে গত কয়েক সুখেই দাম্পত্য জীবন অতিবাহিত করছিলেন এই অভিনেত্রী। তবে হঠাৎই সৃজিত-মিথিলার সংসারের বিরহের সুর নতুন আলোচনার জন্ম দিয়েছে।