পরীমণির দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন রাজের বাবা

| আপডেট :  ১৪ নভেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ নভেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ণ

ঢাকাই চলচিত্রের আলোচিত দম্পতি রাজ-পরী। সংসার জীবন শুরু করে সিনেমার পর্দা থেকে কিছুটা সরে এসেছেন তিনি। গত ১০ আগষ্ট পুত্র সন্তানের মা হন পরী। হঠাৎ পরীমণির একটি ফেসবুক স্ট্যাটাস উলট-পালট করে দিচ্ছে সব হিসাব নিকাশ। মনের আকাশে নেমে এসেছে কালো মেঘ। আর তাই সামাজিক মাধ্যমে প্রকাশ করলেন মনের ক্ষোভ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) নিজের ফেসবুকে স্বামী শরিফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে আশ্চর্যজনক মন্তব্য করেছেন নায়িকা পরীমণি।

চিত্রনায়িকা মিমের উদ্দেশ্যে লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ রায়হান রাফীকে মেনশন করে লিখেছেন,‘ সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’ সেই একই পোস্টে স্বামী রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর আলোচনা। নেটিজেনদের মনে প্রশ্ন, মিমের সঙ্গে কি প্রেমের জড়িয়েছেন রাজ? কেননা কিছুদিন আগে একটি অনুষ্ঠানে মিমের হাত ধরেছিলে শরিফুল রাজ। যা নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন পরীমনি।

রাজ এবং পরীর দাম্পত্য জীবন কেমন যাচ্ছে, এ নিয়ে ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। এ ব্যাপারে জানতে চাইলে শরিফুল রাজের বাবা মুসলিম মিয়া সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার জানা মতে রাজ ও পরী ভালো সময় পার করছেন। তারা খুব সুখেই আছেন। বাইরে গেলেও সবসময় তারা এক সঙ্গে যান, দুজন দুজনকে ভালো বুঝেন। আমি গতকাল (৯ নভেম্বর) পরীর ও রাজের সঙ্গে কথা বলেছি, তারা বেশ ভালো আছে বলেই জেনেছি। এরমধ্যে পরীমণি কেন ফেসবুকে এভাবে লিখেছে আমি তা জানি না।’

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।