এবার আর্জেন্টিনা ফুটবল বিশ্বকাপ জিতবে: হিরো আলম

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ণ

এবার আর্জেন্টিনা ফুটবল বিশ্বকাপ জিতবে আগাম বার্তা ও অভিনন্দন জানিয়ে গান প্রকাশ করতে যাচ্ছে সময়ের জনপ্রিয় আলোচিত ও সমালোচিত তারকা হিরো আলম। আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে ‘জিতবে এবার আর্জেন্টিনা’ শিরোনামে একটি গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এফ এ প্রীতমের সঙ্গে যৌথভাবে গানটির কথা ও সুর করেছেন তিনিতবে, তিনি ব্রাজিলের সমর্থকদেরও নিরাশ করবেন না বলেও জানিয়েছেন।

আর কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২২। এতে, বিভিন্ন দলের ভক্তরা উন্মাদনায় ভাসছে। বাংলাদেশে আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল দলের সমর্থকরা সংখ্যাবেশি অন্যান্য দেশের তুলনায়। সেই পালে এবার যোগ দিলে হিরো আলম আর্জেন্টিনা ভক্তদের জন্য নিয়ে আসতেছেন একটি গান। অন্যদিকে, ব্রাজিল ভক্তদেরকেও নিরাশ করবেন না। এমনটিও জানিয়েছেন এই তারকা।

এ নিয়ে হিরো আলম জানান, ‘বিশ্বকাপের আনন্দ বাড়াতে একটি গান করেছি। আগামীকাল সোমবার দুপুরে গানটি প্রকাশ করা হবে। এর শিরোনাম জিতবে এবার আর্জেন্টিনা। এটা আসলে আর্জেন্টিনার ভক্তদের জন্য, কিন্তু সবারই ভালো লাগবে। তবে এতে ব্রাজিল ফুটবল দলের সমর্থকদের মন খারাপ করার কিছু নেই। কেননা তাদের জন্যও রয়েছে হিরো আলমের উপহার।

এবার দেখা যাক, কোন দল ফুটবল বিশ্বকাপ ২০২২ ট্রফি ঘরে তোলে। এদিকে, ব্রাজিল শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনাকে, এই দলও মনে করে এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা তাদের দখলে নিয়ে নিবে। উল্লেখ্য, এর আগে মেসিকে নিয়েও গান গেয়েছিলেন হিরো আলম। ‘২০২১ কোপা আমেরিকা’র সময় ‘উই লাভ মেসি’ নামের গান কণ্ঠে তুলেছিলেন তিনি। সেই গান আলোচিত হওয়ার তুলনায় সমালোচিতই বেশি হয়েছিল।