একসঙ্গে রাজ-পরী, এবার মন ভালো হয়ে যাবে পরীমনির!

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তবে রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের স্বামী শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন আলোচিত পরী । এতে পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে আখ্যা দেন পরীমনি।

সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পুরনো একটু পোস্ট শেয়ার করে, নতুন করে একটি ক্যাপশন দিয়েন পরীমনি। সেই ক্যাপশনে পরীমনি লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

এদিকে ১৬ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে দেওয়া এক স্টাটাসে পরী জানিয়েছেন নিজের জন্মদিন উপলক্ষে তিনি নিজেই নিজেকে উপহার দিয়েছেন পরী। আর অনেকেই এর জেরে ভক্তরা মন্তব্য করেছেন রাজের সাথে দূরত্বের কারণেই নিজে নিজেকে উপহার দিয়েছেন।

‘সিয়াম কে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ কিছুদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এমন মন্তব্য করেন। এমন মন্তব্যের কারণ ‘দামাল’ সিনেমার প্রচারণার সময় পরীমনির স্বামী শরিফুল রাজ নায়িকা মিমের হাত ধরেছিলেন।

রাজ-পরীর মধ্যে দূরত্বের গুঞ্জন উঠেছে। ইতিমধ্যে রাজ-পরী দম্পতির ঘরে আলো করে এসেছে ফুটফুটে রাজপুত্রেরও। নেটিজেনরা অনেকেই মনে করছেন রাজ-পরীর বিচ্ছেদ হতে যাচ্ছে। জানা যাচ্ছে, রাজের যখন খুব একটা জনপ্রিয়তা ছিল না তখন ভালোবেসে তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তার তুলনায় কয়েকগুন জনপ্রিয় অভিনেত্রী পরী। এমনকি তখন অনেকেই পরীর কারনে চিনেছিলেন রাজকে।

পরীমনির এমন পোস্টের কারণে মুখ খুলেছেন নায়ক শরিফুল রাজ। তিনি জানান, ‘আমি আমার সব কাজের প্রতিই যত্নশীল। সংসারের প্রতি তো আরও যত্নশীল। সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব- এমন অনৈতিক কথা ভাবতেই পারি না। আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক, আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।’