সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের সুর!

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ণ

কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে দাম্পত্য জীবন সুখে পার করছিলেন মিথিলা। এছাড়া কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন সৃজিত ও মিথিলা।

তবে শনিবার (১২ নভেম্বর) পাল্টাপাল্টি ‘রহস্যময় পোস্ট’ ঘিরে জল্পনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন সৃজিত ও মিথিলা দাম্পতি। সৃজিত-পত্নী লিখলেন, ‘কীভাবে জানো তুমি যে প্রেম সত্যি? কীভাবে জানো এই প্রেম ন্যায্য? উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি জানার আগে যে সেটা সেখানে নেই?’

এদিকে এই একইদিনে সৃজিত জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন। সঙ্গে বেশ মন উদাস করে দেওয়া একটা ছবি। কোনও এক সমুদ্র সৈকতে ডালপালাহীন এক গাছে হাত দিয়ে দাঁড়িয়ে একমনে ঢেউ দেখছেন।

আর এখানে গানের লাইন বলছে, ‘সেখানে রাগের দরকার নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। সব একই আছে। শুধু একটা গাছ একাকি দাঁড়িয়ে আছে সৈকতে। সমুদ্রের ধার ঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।’

আর এই পোস্টের থেকেই অনুরাগী মনে প্রশ্ন উঠছে এটা ঘর ভাঙার আগের ঝড় নয় তো? ২০২১ সালে বিয়ে করেন তাঁরা। ভাঙন ধরেনি তো সৃজিত-মিথিলার সুখের সংসারে!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন মিথিলা। টলিউডের এক পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। এছাড়া বাংলাদেশি গায়ক জন কবিরের সঙ্গেও মিথিলার সম্পর্কের গুঞ্জন ছিল।

২০০৬ সালে গায়ক-অভিনেতা তাহসান রহমানকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে জন্ম হয় মেয়ে আইরা তাহরিম খানের। ২০১৭ সালে সবাইকে অবাক করে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। এর দুই বছর পর বিয়ে করেন সৃজিতকে।