সৃজিত-মিথিলাকে নিয়ে নতুন গুঞ্জন

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ণ

একমাত্র মেয়েকে নিয়ে ব্যাংককের অলিগলি ঘুরে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন রফিয়াত রশিদ মিথিলা। সোশ্যাল মিডিয়ায় শুক্রবারই মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই মা-মেয়েকে একসঙ্গে অন্য দেশে ঘুরতে দেখা যায়। সেই ট্যুরে দেখা মেলেনি আইরার বাবা সৃজিত মুখোপাধ্যায়ের।

তবে দিন সাতেক আগেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিল গোটা পরিবার। সবাই একসঙ্গে গিয়েছিলেন সিনেমা দেখতে। কিন্তু শনিবার সৃজিত ও মিথিলার একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যা। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি।

ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে…একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তার ভক্তরা! কাকে বিদায় জানাচ্ছেন তিনি?

শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেঁয়ালি তারকা দম্পতির!

প্রসঙ্গত, কিছুদিন আগেই শোনা গিয়েছিল অন্য সম্পর্কে জড়িয়েছেন মিথিলা। টলিউডের এক পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। বাংলাদেশের গায়ক জন কবিরের সঙ্গেও তার সম্পর্কের কানাঘুষা শোনা যায়। তবে জন কবিরও সেই সম্পর্কের কথা কার্যত উড়িয়ে দেন।

২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন এবং চুটিয়ে কাজ করছেন মিথিলা। শুধু মিথিলা নয়, মেয়ে আইরাকে নিয়ে প্রয়শই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে।