ব্যক্তিগত বিষয় বেডরুমেই শেষ করা উচিত, বাহিরে যাতে না আসে: জায়েদ খান

| আপডেট :  ১২ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ণ

সম্প্রতি পরীমনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন । সেখানে বিদ্যা সিনহা মিন, রায়হান রাফি এবং নিজের স্বামী শরীফুল রাজকে ম্যানশন করে। সেই স্ট্যাটাসে সবাইকে দোষারোপ করেন পরিমনি। পরীমণির ওই পোস্টকে ঘিরে বিনোদন অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এ নিয়ে এবার কড়া মন্তব্য করেছেন শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। জায়েদ খান মন্তব্য করে বলেন, ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয়, এসব বিষয় ঘরের ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত।

গত শুক্রবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢালিউডের জনপ্রিয় নায়ক জায়েদ খান এসব কথা জানান। এসময় তিনি আরও জানান, শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু এ বিষয়ে ফেসবুকে পোস্ট দিয়ে সবাইকে জানানোর পক্ষে আমি নই।

তিনি আরও বলেন, আমার জীবনেও অনেক ঘটনা আছে যা আমি ফেসবুক লাইভে এসে বলিনি। এতে আসলে মানুষ হাসে। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।

পরী-মিমের উদ্দেশ্যে জায়েদ খান বলেন, এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।

বুধবারের পোস্টে পরীমণি তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফিকে দোষারোপ করেন। এতে পরীমনি লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’