‘রাজের সাথে তোর অতি মাখামাখিটা আমার সংসার-বাচ্চা-লাইফে ঝামেলা করে দিচ্ছে’

| আপডেট :  ১১ নভেম্বর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ নভেম্বর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ণ

রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে উদ্দেশ করে কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি।

এই মুহূর্তে ঢালিউডের টক অব দ্য টাউন পরিণত হয়েছে পরীমণি-রাজ ও মিম ইস্যু। ঘটনটি শুরু হয় একদিন আগেই। বুধবার (৯ অক্টোবর) দিবাগত রাত সোয়া ২টার দিকে পরীমণি নিজের ফেসবুক অ্যাকাউন্টে মিম-রাজ ও পরিচালক রাফির নাম উল্লেখ করে বিস্ফোরক মন্তব্য করেন। যেখানে স্বামী শরীফুল রাজের সঙ্গে বিদ্যা সিনহা মিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন।

পরের দিনই পরীমণির ওই স্ট্যাটাসের জবাবে পাল্টা স্ট্যাটাস দেন মিম। নিজের ফেসবুকে মিম জানান, প্রমাণ ছাড়া কোনো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তাকে নিয়ে করা হলে তিনি আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন।

মিমের স্ট্যাটাসের জবাবে শুক্রবার (১১ নভেম্বর) ভোরে বোমা ফাটানোর মতো দীর্ঘ এক স্ট্যাটাস দেন ঢালিউডের এই আলোচিত অভিনেত্রী। পরীমণির পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:

‌‘আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো 🙏

আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা