জন্মদিনে একসঙ্গে ১৫টা কেক কাটলেন মিম

| আপডেট :  ১০ নভেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ণ

আজ ১০ নভেম্বর জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। দিনটি উপলক্ষে একসঙ্গে ১৫টা কেক কাটলেন মিম। একযুগ আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম। মাথায় ওঠে লাক্স সুন্দরীর মুকুট। সেই সুবাদে সুযোগ হয় প্রয়াত কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবিতে অভিনয়ের। ছবিতে অনবদ্য অভিনয়ের সুবাদে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি।

ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে এই দিনেই আংটি বদল করেছিলেন মিম। আয়োজনেও সেই আঁচ পেলেন মিম। বুধবার (৯ নভেম্বর) একটি অনলাইন প্রতিষ্ঠানের লাইভে অংশ নিয়েছিলেন তিনি। এদিন সনি পোদ্দারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে মিম বলেন, ‘১০ নভেম্বর আমার জীবনের খুব বিশেষ একটি দিন। আমার জন্মদিন ছাড়াও এই দিনে আমি আমার ভালোবাসার সঙ্গে আংটি বদল করেছি। তোমাকে ভালোবাসি প্রিয়।’]

এসময় তিনি বলেন, প্রায় ১৫টি কেক আনা হয়েছে তার জন্মদিনের প্রথম উদযাপনের জন্য। এরপর কেক কেটে পরিবারের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন নায়িকা। সেই আড্ডা গড়ায় ভোররাত পর্যন্ত।

অন্যদিকে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রো পরীমনি ও সময়ের সিনেমার রাজপুত্র শরিফুল রাজের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিয়েছে। বুধবার মধ্যরাতে পরী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন তিনজনকে ট্যাগ করে। ওই তিন জন হলেন পরিচালক পরিচালক রায়হান রাফী, নায়িকা বিদ্যা সিনহা মিম এবং শরিফুল রাজ। সেই স্ট্যাটাসে সবাইকে দোষারোপ করেন পরিমনি।

বাংলা একটা কথা আছে সুসময় আসলে সবাই বদলে যায় আর দুঃসময়ে চেনা যায় কাছে মানুষদের। ফেসবুকে জনপ্রিয় নায়িকা পরীমনি লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’