সুসময় আসলে সবাই বদলে যায়

| আপডেট :  ১০ নভেম্বর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রো পরীমনি ও সময়ের সিনেমার রাজপুত্র শরিফুল রাজের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিয়েছে। বুধবার মধ্যরাতে পরী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন তিনজনকে ট্যাগ করে। ওই তিন জন হলেন পরিচালক পরিচালক রায়হান রাফী, নায়িকা বিদ্যা সিনহা মিম এবং শরিফুল রাজ। সেই স্ট্যাটাসে সবাইকে দোষারোপ করেন পরিমনি।

বাংলা একটা কথা আছে সুসময় আসলে সবাই বদলে যায় আর দুঃসময়ে চেনা যায় কাছে মানুষদের। ফেসবুকে জনপ্রিয় নায়িকা পরীমনি লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

এদিকে ১৬ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে দেওয়া এক স্টাটাসে পরী জানিয়েছেন নিজের জন্মদিন উপলক্ষে তিনি নিজেই নিজেকে উপহার দিয়েছেন পরী। আর অনেকেই এর জেরে ভক্তরা মন্তব্য করেছেন রাজের সাথে দূরত্বের কারণেই নিজে নিজেকে উপহার দিয়েছেন।

‘সিয়াম কে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ কিছুদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এমন মন্তব্য করেন। এমন মন্তব্যের কারণ ‘দামাল’ সিনেমার প্রচারণার সময় পরীমনির স্বামী শরিফুল রাজ নায়িকা মিমের হাত ধরেছিলেন।

রাজ-পরীর মধ্যে দূরত্বের গুঞ্জন উঠেছে। ইতিমধ্যে রাজ-পরী দম্পতির ঘরে আলো করে এসেছে ফুটফুটে রাজপুত্রেরও। নেটিজেনরা অনেকেই মনে করছেন রাজ-পরীর বিচ্ছেদ হতে যাচ্ছে। জানা যাচ্ছে, রাজের যখন খুব একটা জনপ্রিয়তা ছিল না তখন ভালোবেসে তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তার তুলনায় কয়েকগুন জনপ্রিয় অভিনেত্রী পরী। এমনকি তখন অনেকেই পরীর কারনে চিনেছিলেন রাজকে।

রাজ-পরীর বিয়ের কয়েকমাস পর ‘পরান’ সিনেমায় অভিনয় দিয়ে আলোচনায় আসেন রাজ। নায়িকা পরীমনি লিখেছেন, ‘যেই ব্যাটা লোকের নিজের বৌ এর উপরে চ্যাচানোর জন্যে মদ গিলা লাগে, সে ব্যাটা লোক ই বটে।’ অনেকে ভাবছেন এটিও রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।