রাজ-মিমের বিবাহ বহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দিলেন পরীমণি

| আপডেট :  ১০ নভেম্বর ২০২২, ০১:১৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২২, ০১:১৮ অপরাহ্ণ

রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। সেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন রাজ ও মিম। তাদের জুটি ব্যাপক নজর কেড়েছে দর্শকদের। সিনেমার প্রচারণায় পরিচালক রায়হান রাফি ও অভিনেতা রাজ মিম এবং সিয়াম অংশ নেন। তখন থেকেই গুঞ্জন ছিল রাজ মিমের সম্পর্কের। এই গুঞ্জন উস্কে দেয় গত ১৩ অক্টোবর পরীমনির দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে।

যেখানে তিনি লিখেছিলেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে’। এরপরই একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

গত ১০ আগষ্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দেন পরিমণি। ছেলে রাজ্যকে নিয়ে ঘটা করে পালন করেন পরীর এবারের জন্মদিন। সব কিছু ঠিক্টহাক মনে হলেও রাজ-মিমের সম্পর্কের গুঞ্জনে আগুনে ঘি ঢেলে দিলেন পরিমণি। বুধবার (৯ নভেম্বর) রাত সোয়া ২টার দিকে পরীমনি তাদের ওপর ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দিয়েছেন।

যে পোস্টে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন এবং পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে অভিহিত করেছেন। পরীমনি একই সঙ্গে নিজের স্বামী রাজের উদ্দেশে সতর্কবাণী দিয়েছেন।

পরীমনি সেই পোস্টে শুরুতেই রায়হান রাফিকে ট্যাগ করে লেখেন, সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে ট্যাগ করে পরীমনি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

একইভাবে নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই চিত্রনায়িকা লেখেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’ উল্লেখ্য, গত ২৪ অক্টোবর ৩০তম জন্মদিন পালন করেন পরিমণি। স্বামী ও ছেলেকে নিয়ে পায়রার সাজে অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন পরীমনি।