রাজ-মিমের সম্পর্ক নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন পরীমণি

| আপডেট :  ১০ নভেম্বর ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ণ

ঢাকাই জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তবে রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

বুধবার দিবাগত রাত ৩টায় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পুরনো একটু পোস্ট শেয়ার করে, নতুন করে একটি ক্যাপশন দিয়েন পরীমনি। সেই ক্যাপশনে পরীমনি লেখেন, ‘রায়হান রাফি সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!

একই পোস্টে পরী নায়িকা বিদ্যা সিনহা মিমকে নিয়ে লেখেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল’। একই পোস্টে শেষ অংশে স্বামী ও সময়ের জনপ্রিয় অভিনেতা শরিফুল ইসলাম রাজকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এটি এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি’।

মধ্যরাতে নায়িকার বিস্ফোরক পোস্ট। কি এমন হলো? কেন এত ক্ষেপলেন? কার ওপর ক্ষেপলেন পরীমনি? অনুরাগীদের মনে যে এমন প্রশ্ন বেড়েই চলেছে। পোস্ট দেখে কানাঘুষা শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

কেন এ ফেসবুক পোস্ট তার উত্তর এখনো জানা যায়নি। তবে কি বিদ্যা সিনহা সাহা মিম এবং শরিফুল ইসলাম রাজের প্রেমের সম্পর্কের গুঞ্জন সত্যি হলো?

শুরু থেকেই বিদ্যা সিনহা সাহা মিম আর নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন। তবে কি সত্যি হতে চলেছে পরীর সন্দেহ?

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী র’ক্ত।