শাকিব বিয়ে করেছে, বুবলীর সাথে অবৈধ কিছু করছে না: ইলিয়াস কাঞ্চন

| আপডেট :  ৯ নভেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ নভেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ণ

শাকিব বিয়ে করেছে, বুবলীর সাথে অবৈধ কিছু করছে না বলে মন্তব্য করেছেন শিল্পী সমিতির সভাপতি ও সময়ের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

প্রায় দেড় মাস ধরে শাকিব-বুবলীকে নিয়ে নানা শিরোনাম হয় দেশের গণমাধ্যমে। শুরুটা চলতি বছরের ২৭ সেপ্টম্বর। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন।

এখান থেকে সারাদেশ ও নেটিজেনদের মধ্যে শুরু হয় হইচই। একের এক নতুন তথ্যে জন্ম দেয় শাকিব ও বুবলী। কিছু দিন পর তারা দুজন প্রকাশ্যে আনে তাদের ছেলেকে।

নতুন করে সমালোচনার জন্ম হয়। ‘টপ অব দ্য কান্ট্রি’তে পরিণত হয় শাকিব-বুবলী। এরপর কিছু দিন পর আবার এলো নতুন তথ্য। বুবলী সবাইকে জানিয়ে দিলেন তাদের বিয়ের তারিখ ও ছেলের বয়স।

শাকিব-বুবলীর ঘটনায় অনেক তারকা মুখ খুলেছেন ইতিমধ্যে। এবার দীর্ঘ সময় পর মুখ খুললেন শিল্পী সমিতির সভাপতি ও সময়ের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, কেউ যদি অসামাজিক কাজ করে তার বিরুদ্ধে কেউ কথা বলেনা। কিন্তু শাকিব বিয়ে করেছে বলে সব মানুষ তার পিছে লাগছে। একটা মানুষ যদি পছন্দের মানুষ থাকতে পারে। সে যদি তাকে বিয়ে করে তাহলে তো দোষের কিছু নেই।

শাকিব-বুবলীর বিষয়ে তিনি আরও জানান, ‘শাকিব দোষটা কী করেছে? যাকে বিয়ে করেছে সে যদি রাজি থাকে তাহলে অসুবিধা তো নেই। তার সাথে সে অবৈধ কিছু করছে না। তাহলে সমস্যা কই। বিয়ে করলেই তো বাচ্চা হবে, লিগ্যাল বাচ্চা হবে। বিয়ে করে বাচ্চা হইলে সমস্যা কই’?