ইন্ডাস্ট্রিতে যা কিছু হয়, দুজনের ইচ্ছায় হয়: শ্রীলেখা

| আপডেট :  ৯ নভেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ নভেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ণ

‘ইন্ডাস্ট্রিতে যা কিছু হয়, দুজনের সম্মতিতে হয়’ বলে মন্তব্য করেছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমা ক্যারিয়ার ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্ত ও অনুসারীদের সব সময় আপডেট জানান। প্রতিনিয়তই তিনি নিজের মনের কথাগুলো ভক্তদের মধ্যে শেয়ার করেন। এতে তিনি যেমন আলোচনার শীর্ষে, তেমনে সমালোচনার দৌড়েও পিছিয়ে নেই।

সম্প্রতি দেওয়া এক বক্তব্যে শ্রীলেখা জানান, তিনি বাকিদের মতো তেল দিতে পারেন না। আর টলিউডের অনেকেরই আত্মসম্মান নেই। সে কারণেই বাকিদের তুলনায় তিনি কম কাজ পান। তবে তাই বলে তিনি নিজেকে বদলাতে চাননি। যেটা তাঁর মন বলে, তিনি সেটাই করেন। আগেপিছে না ভাবেই তিনি সবসময় যেকোনো বিষয়েই অত্যন্ত সুস্পষ্ট এবং খোলামেলা বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, দুজন স্টেপ না নিলে এগোনো যায় না এ ক্ষেত্রে। তাঁর মতে, আসলে ‘ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না। কেবল কারো ইচ্ছাকে উসকে দেওয়া হয়। এখানে কাস্টিং কাউচ আছে, তবে এখানে যা কিছু হয়, দুজনের ইচ্ছায় হয়। ’

জনপ্রিয় নায়িকা শ্রীলেখা জানান, সে সময় প্রসেনজিৎ মানেই ইন্ডাস্ট্রি ছিল, তাঁর সঙ্গে একাধিক অভিনেত্রীর সুসম্পর্ক ছিল। কিন্তু নায়িকার সঙ্গে হয়তো জুটি হিসেবে ততটা কম্ফর্টেবল ছিল না। এরপর কোনো কারণে হয়তো তিনি আর কাজ করতে চাননি। অভিনেত্রী মনে করেন, পর্দায় জুটি বেঁধে কাজ করতে গেলে একটা প্রেম থাকা দরকার, যেমন উত্তম-সুচিত্রার জুটি। কিন্তু যেই সবাই বাডি হয়ে যায় তখনই গোল বাধে। তাই আর প্রেম করা হলো না। সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা।