বিয়ের খবর প্রকাশ করায় ক্ষেপলেন মেহজাবীন চৌধুরী!

| আপডেট :  ৮ নভেম্বর ২০২২, ০৮:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ নভেম্বর ২০২২, ০৮:২১ অপরাহ্ণ

ছোটপর্দার জনপ্রিয় মেহজাবীন চৌধুরী। এই অভিনেত্রীকে নিয়ে দেশের বেশ কয়েকটি অনলাইন পোর্টাল দুই বছর আগে বিয়ে করেছেন শিরোনামে সংবাদ প্রকাশ করে। এরপরও বিষয়টি সত্য—না মিথ্যা! এ নিয়ে কোন মন্তব্য করেনি এই অভিনেত্রী।

মেহেজাবিনের বিয়ের বিষয়ে যখন সামাজিক যোগাযোগ মাধ্যম উ-ত্তাল; ঠিক সেই সময় নিজের ভেরিফাইড পেজে মঙ্গলবার (০৮ নভেম্বর) একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘R.I.P Yellow Journalism.’ তবুও বিয়ের বিষয়ে কোন কিছু জানাননি তিনি।

মেহজাবীন অবশ্য তার স্ট্যাটাসে স্পষ্ট করেননি, কেন তিনি হঠাৎ করে ‘ইয়োলো জার্নালিজম’-এর কথা বললেন। তবে তিনি যে কথিত সাংবাদিকদের প্রতি ক্ষুব্ধ সেটা স্পষ্ট। এ কারণেই আক্রামণাত্মক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এর আগে দিনের শুরুতে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবীনের বিয়ে হয়েছে শিরোনামে সংবাদ প্রকাশ করে কয়েকটি অনলাইন পোর্টাল। ধারণা করা হচ্ছে বিয়ের খবর প্রকাশ করায় হয়তো অসন্তুষ্ট হয়েছেন অভিনেত্রী।

দীর্ঘদিন ধরেই মেহজাবিন চৌধুরী এবং নির্মাতা আদনান আল রাজিবের প্রেমের বিষয়টি বেশ আলোচিত হয়েছে বহুবার। তবে, এনিয়ে কখনো মুখ খুলতে রাজি হননি অভিনেত্রী মেহজাবিন। তাদের প্রমের বিষয়টিকে গুঞ্জব হিসেবেই জানিয়েছেন।

তবে মেহজাবিন-আদনান আল রাজিবের প্রেমের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়, মেহজাবিন-আদনান আল রাজিব দুজন হাত ধরে পাশাপাশি হাঁটছেন।

এর আগে ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহজাবিন একটী পোস্ট করেছিলেন, আদনান আল রাজিবের সঙ্গে একটি ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে’। এরপর থেকেই তাদের প্রেমের বিষয় প্রকাশ্যে আসে। জানা গেছে, প্রেমকে পরিণয়ে রূপ দিয়েছেন এই জুটি।