গোপনে বিয়ে করে ফেলেছেন ভক্তদের বুকে চিন চিন ধরানো মেহজাবিন

| আপডেট :  ৮ নভেম্বর ২০২২, ১২:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ নভেম্বর ২০২২, ১২:৫৮ অপরাহ্ণ

গোপনে বিয়ে করে ফেলেছেন ভক্তদের বুকে চিন চিন ধরানো ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দেশের একটি জাতীয় দৈনিকের প্রতিবেদনে এমনটি জানানো হয়েছেন। এতে বলা হয়, এখন আর প্রেম নয়, বিয়ে করেছেন মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব। একে অপরের পারিবারিক আয়োজনেও অংশ নেন এই জুটি।

দীর্ঘদিন ধরেই মেহজাবিন চৌধুরী এবং নির্মাতা আদনান আল রাজিবের প্রেমের বিষয়টি বেশ আলোচিত হয়েছে বহুবার। তবে, এনিয়ে কখনো মুখ খুলতে রাজি হননি অভিনেত্রী মেহজাবিন। তাদের প্রমের বিষয়টিকে গুঞ্জব হিসেবেই জানিয়েছেন। তবে মেহজাবিন-আদনান আল রাজিবের প্রেমের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়,মেহজাবিন-আদনান আল রাজিব দুজন হাত ধরে পাশাপাশি হাঁটছেন।

এর আগে ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহজাবিন একটী পোস্ট করেছিলেন, আদনান আল রাজিবের সঙ্গে একটি ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে’। এরপর থেকেই তাদের প্রেমের বিষয় প্রকাশ্যে আসে। জানা গেছে, প্রেমকে পরিণয়ে রূপ দিয়েছেন এই জুটি।

ঘনিষ্ঠজন সূত্রে জানা যায়, ‘দুই বছর হলো মেহজাবিন আদনান আল রাজিব বিয়ে করেছেন। এটা পুরো ইন্ডাস্ট্রির লোকেরা জানে। তারা গুলশানে থাকেন। তারা একসঙ্গে বেশ কয়েকবার অবকাশ যাপন কাটিয়েছেন।’