বুবলী কেন দুই টাকার মায়া বড়ি খেয়ে প্রোটেকশন নেয়নি: ইলোরা গহর

| আপডেট :  ৮ নভেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ নভেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সাথে শবনম বু’বলীর বি’য়ে ও স’ন্তানের খবর প্রকাশ্যে আসার পর শাকিবের তীব্র স’মালোচনায় মুখর ভক্ত ও নে’টিজেনরা। এরপর তাকে নিয়ে নানাজন করছেন ভিন্ন ভিন্ন ম’ন্তব্য। শুধু নে’টিজেনরা তাকে নিয়ে ম’ন্তব্য করেননি, মন্তব্য করেছেন তার সহকর্মীরাও।

শাকিব খানের পক্ষ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী ইলোরা গহর। তিনি বলেন, মিডিয়ায় পরকীয়া একটি সাধারণ বিষয়। সিনেমার নায়িকারা হরহামেশাই নায়ক, পরিচালক ও প্রযোজকের বিছানায় যায়। কোন নায়িকা ক্যারিয়ারের জন্য অন্য কারো বিছানায় যায় না? সবাই যায়। যারা শাকিব খানকে ভালোবাসেন, তাঁরা পরিবার পরিকল্পনার কথাটা মাথায় রাখবেন। আর যাই করেন প্র্যাগ্নেন্ট হয়েন না। নিজের সম্মানটা নিজের কাছে, অন্য কেউ দিবে না।

তিনি জানান, শাকিবকে ডু’বানোর চে’ষ্টা করছেন বু’বলী। বুবলী কেন দুই টাকা দিয়ে মায়া বড়ি কিনে খায়নি, কেন প্রোটেকশন নেয়নি। শাকিব আমাকে জ’রাই ধরে কো’লে নিয়েছিলো, কই আমার তো পে’টে বা’চ্চা হয় নাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে নায়িকা ইলোরাকে এ ধরণে মন্তব্য করতে দেখা যায়।

এবার শাকিব খানের পাশে দাঁড়ালেন অভিনেত্রী ইলোরা গহর। সম্প্রতি এই অভিনেত্রী শাকিব-বুবলী প্রসঙ্গে জানালেন, শাকিব খানের কোনো দোষ নেই। তিনি বলেন, ‘জায়েদ খানের জন্যও নাকি অনেকে র’ক্ত দিয়ে চিঠি লিখে পাঠায়। এদিকে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না।

আমি বলব, নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল, বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? বুবলী কেন দুই টাকা দিয়ে কেন মায়া বড়ি কিনে খায়নি, কেন প্রোটেকশন নেয়নি। কেন বাচ্চা নিলেন? তাহলে শাকিব খানকে ডুবানোর জন্য এই ব্যবস্থা করা হয়েছে। এখানে শাকিব খানের কোনো দোষ নেই। শাকিব তো আমাকেও জড়িয়ে ধরেছিল কোলে নিয়েছিল, কই আমার তো বাচ্চা হয়নি’।

প্রসঙ্গত, বুবলীকে বিয়ের আগে ২০০৮ সালে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।