অপু বিশ্বাসকে এক নজর দেখতে দিনে-রাতে হাজারো মানুষের ভিড় (ভিডিও)

| আপডেট :  ৭ নভেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ নভেম্বর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ণ

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে জয়ের এবারের জন্ম দিনে বুবলীর
বিয়ে ও সন্তান বীর এর খবর প্রকাশ্যে আসে। নানা আলোচনা সমালোচনায় একের পর এক বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

অপু বিশ্বাসের ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ এর অধীনে সরকারি অনুদান পাওয়া ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং কয়েকদিন আগেই শুরু করেছেন। মানিকগঞ্জ জেলায় চলছে শুটিং। এর আগে অপু বিশ্বাস ‘লাল শাড়ি’ সিনেমার বিষয়ে বলেন, লাল সবার পছন্দের রং। এটি সিম্বল অব লাভ। আমরা দেখেছি যুগে যুগে লালের কোনো পরিবর্তন নেই। আর এটি আমাদের নারীদের পছন্দের শাড়ি। সেখান থেকে লাল শাড়ি।

এদিকে গত কয়েকদিন ধরে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং চলছে। সেখান থেকে রোববার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন অপু বিশ্বাস।

ভিডিওতে চিত্রনায়িকাকে লাল রঙের টি-শার্টে দেখা যায়। পরনের টি-শার্টে বুকের ডান পাশে তার সিনেমা ‘লাল শাড়ি’ লেখা রয়েছে। অভিনেত্রী বলেন, আমি অনেক বেশি এক্সাইটেড। আমি যেটি দেখাতে চাচ্ছি, শুটিং শেষ করে রুমে আসছি। কিন্তু আমার ভালোবাসা আপনাদের দেখাতে চাই।

এ সময় অপুর ভিডিওতে দেখা যায় অনেক মানুষ তাকে এক নজর দেখার জন্য ভিড় করে দাঁড়িয়ে আছেন। উৎস্যুক জনতা ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পেলে দেখবেন বলে জানান। তারপর সবাই প্রিয় নায়িকার সঙ্গে নানা ভঙ্গিতে ছবি তোলেন।

এই নায়িকা বলেন, আমাদের গ্রাম বাংলায় কিছু ঐতিহ্য রয়েছে। সেই জায়গা থেকে আমার কাছে বিষয়টি বেশ গুরুত্বপূর্ণ মনে হয়েছে। আবার এই শাড়ির পেছনে গ্রাম-বাংলার তাঁতিদের বিষয়টিও জড়িত।

উল্লেখ্য, ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নির্মাণ করা হচ্ছে ‘লাল শাড়ি’ সিনেমা। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। ছবিতে শ্রাবণী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অপুকে। তাঁতশ্রমিকের মেয়ে তিনি। আর তার সঙ্গে দেখা যাবে অভিনেতা সাইমনকে। একজন তাঁতশ্রমিকের চরিত্রে দেখা যাবে এই নায়ককে।

ভিডিও দেখুন এখানেভিডিও দেখুন এখানে