সিনেমা ও অভিনয় আমার ভালোবাসার জায়গা: ববি

| আপডেট :  ৫ নভেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ নভেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ণ

ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে তিনি ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় আসেন। তার অভিনয় দিয়ে লাখ লাখ দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। জানা গেছে, সিনেমা নিয়েই তার বেশ ব্যস্ত সময় কাটছে।

সম্প্রতি দেশের গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে ববি বলেন, সিনেমা ও অভিনয় আমার ভালোবাসার জায়গা। দিন শেষে আমি অভিনয়টা ঠিকঠাক করতে চেয়েছি। কতটা ভালো অভিনয় করতে পেরেছি তা দর্শকরা বলতে পারবেন। আমি এখনো চেষ্টা করে যাচ্ছি। আগামীতেও সেটা করব।

এই নায়িকা ওই সাক্ষাৎকারে আরও বলেন, এখন ভালোই যাচ্ছে ব্যস্ততা। তিনটি সিনেমার ডাবিংয়ের কিছু অংশ বাকি আছে। ‘পাপ’ ও ‘ময়ূরাক্ষী’ নামে দুটি সিনেমার সব কাজ প্রায়ই শেষ, এখন শুধু পোস্টারের শুট বাকি। শিগগিরই তা শেষ হবে।

নায়িকা ববি বলেন, অবশ্যই আমার কাছে ভিষণ ভালো লাগছে। যে কারও সিনেমা মুক্তি দেওয়া হোক না কেন, হলে দর্শক গেলে অনেক ভালো লাগে। এবারের কুরবানির ঈদের পর দর্শকদের উচ্ছ্বাস আনন্দ দেখে আমার অনেক ভালো লেগেছে। আশা করি এমন আনন্দের জোয়ার নিয়ে আমাদের সিনেমা আরও এগিয়ে যাবে।

এসময় রুপালি পর্দার সফল এই নায়িক বলেন, আমি নিজে ভালোভাবে অভিনয় করার বিষয়টিকে বেশি গুরুত্ব দিই। সিনেমা, ওটিটি এসব বিষয় নিয়ে সিরিয়াস চিন্তা করি না। আমি মনে করি, সময়ের সঙ্গে সঙ্গে অনেক বিষয় কিংবা মাধ্যমের পরিবর্তন হবে। এ পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়াটাই বড় বিষয়। সে দিক থেকে বলব, ওটিটিতে একটি কাজ করেছি-সাড়াও ভালো পেয়েছি। ভালো গল্প-চরিত্র পেলে ওটিটিতে আরও কাজ করতে পারি।