এবার গান গাইলেন হিরো আলমের নায়িকা রিয়া মনি

| আপডেট :  ২ নভেম্বর ২০২২, ০৬:২৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ নভেম্বর ২০২২, ০৬:২৭ অপরাহ্ণ

হিরো আলম নাম দেশ কিংবা বিদেশ সবার কাছে বেশ পরিচিত। সবাই তাকে হিরো আলম নামে চিনলেও তার আসল নাম আশরাফুল হোসেন। সবাই তাকে নিয়ে নানা সময় আলোচনা করলেও তাকে এড়িয়ে কেউ চলতে পারে না। এই হিরো কারও আলোচনা-সমালোচনায় কান পাতেন না। নিজের গতিতে কাজ করে চলেছেন তিনি।

হিরো আলম এখন নায়িকা রিয়া মনির সাথে জুটি বেঁধেছেন। এর আগে তিনি নুররাত নামে এক মডেলের সাথে কাজ করেছেন। রিয়া হিরো আলমের সাথে অনেক কয়েকটা ভিডিওর কাজ করেছেন। বেশ কিছু ভিডিও দর্শকদের মন কেড়ে নিয়েছে।

জানা গেছে, রিয়া মনি সম্প্রতি গায়িকা হিসাবে আত্মপ্রকাশ করছেন। হিরো আলমের সঙ্গে ‘আমি আমার নামটা তোমার পাশে লিখে দিতে চাই’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এফএ প্রীতমের কথা ও সুরে গানের মিউজিক ভিডিও আগামী সপ্তাহে প্রকাশ করা হবে।

এ নিয়ে রিয়া মনি জানান, হিরো আলমের সঙ্গে আমার জুটি মানুষ ভালোভাবেই গ্রহণ করেছেন। তার সঙ্গে মুভির পাশাপাশি অনেক মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছি। এবার গায়িকা হিসাবে হাজির হচ্ছি। আশা করি, দর্শক-শ্রোতা আগের মতোই আমাদের গ্রহণ করবেন। আসলে আমরা মানুষদের বিনোদন দেওয়ার জন্যই কাজ করি।

সবার প্রিয় হিরো আলম বলেন, আমি নিজের যোগ্যতাই আজ এ পর্যন্ত এসেছি। কারো সহযোগিতা পাইনি। আমি মানুষের মনের কষ্ট বুঝি। এজন্য সবাইকে সহযোগিতা করি। পাশে দাঁড়ায়ই। সেই জায়গা থেকে রিয়া মনির সঙ্গে গানটি করেছি। আশা করি, সবাই ভালোভাবেই নেবেন।