জমজ সন্তানের মা হওয়ার সুখবর দিলেন ডাক্তার, মানতে নারাজ অহনা!

| আপডেট :  ২ নভেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ নভেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা। বাংলা গ্রাম্য নাটকে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন আগেই। বর্তমানে ভিন্নধর্মী শিক্ষামূলক নাটক করছেন তিনি। সুখবর হচ্ছে অহনা জমজ সন্তানের মা হতে যাচ্ছেন। আর বিষয়টি পরীক্ষা করে নিশ্চিত করেছেন গাইনী ডাক্তার।

গাইনী ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে পেটে জমজ সন্তানের কথা নিশ্চিত করলেও বিষয়টি মানতে নারাজ অভিনেত্রী অহনা। এ নিয়ে অহনার ব্যক্তি জীবনে নেমে এসেছে ঝড়।

এমন কথা শোনার পর ভালোবাসার মানুষটিও দূরে চলে যাচ্ছে। এখন কী করবেন তিনি? কাউকেই বোঝাতে পারছেন না, আসলে তিনি গ’র্ভবতী নন। কোথাও কোনো ভুল হচ্ছে।

অভিনেত্রীর জীবনের এমন ঘটনা আসলে বাস্তবে নয়, নাটকে। বৈশাখী টেলিভিশনের সামাজিক নাটক ‘ভালোবাসিয়া গেলাম ফাসিয়া’তে এমন গল্প দেখা যাবে।

জানা যায়, নাটকটি প্রচার হবে বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ১০টায়। মহিন খানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, অহনা, রকি খান, রত্না খান প্রমুখ।

পরিচালক মহিন খান বলেন, শামীম হাসান সরকার ও অহনা দুজন দুজনকে ভালোবাসে। অহনা অসুস্থ হয়ে পড়লে শামীম তাকে নিয়ে যায় তার মেয়ে বন্ধু এক ডাক্তারের কাছে।

তিনি নানা পরীক্ষা নিরীক্ষা করে বলেন, অহনার পেটে জমজ বাচ্চা! এ কথা শোনে অজ্ঞান হয়ে পড়েন শামীম। এরপর থেকেই নানা হাস্যরসের মধ্যদিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

প্রসঙ্গত, ‘চাকরের প্রেম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় অহনার। এরপর ‘দুই পৃথিবী’ এবং ‘চোখের দেখা’ চলচ্চিত্রেও দেখা যায় তাকে। পরবর্তী সময়ে চলচ্চিত্রে একাধিক কাজের প্রস্তাব পেলেও শেষ পর্যন্ত ছোটপর্দায় থিতু হন তিনি।