নিজের রেস্তোরাঁর জন্য এফডিসির গাছ নিলেন ওমর সানী

| আপডেট :  ২ নভেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ নভেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ণ

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় ও খ্যাতিনাম অভিনেতা ওমর সানি। সিনেমার জগতে তেমন সক্রিয়ভাবে কাজ না করলেও সামাজিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর সাথে তিনি নিজের ব্যবসা নিয়ে কাজ করছেন।

জানা যায়, রাজধানীর গুলশানে সেকালের এই নায়কের ‘চাপওয়ালা’ নামে একটি রেস্তোরাঁ রয়েছে। এই রেস্তরার নামে আরও একটি শাখা শিঘ্রই চালু করবেন তিনি। এ নিয়ে এখন বেশ ব্যস্ততা যাচ্ছে তার। চলছে সকল প্রস্তুতি। রাজধানীর আফতাবনগরে ‘চাপওয়ালা’র দ্বিতীয় ব্রাঞ্চ খুলবেন।

সম্প্রতি সিত্রাংয়ে এফডিসির মসজিদ চত্বরের একটি গাছ উপড়ে পড়ে। গাছটি দেখে মন খারাপ হয় সানির। জানা গেছে, তিনি গাছটি রেস্তোরাঁর ফার্নিচারের জন্য হাদিয়ার মাধ্যমে নিয়েছেন।

জনপ্রিয় নায়ক ওমর সানী বলেন, এখানে (এফডিসি) অনেক কাজ করেছি। আমাদের বহু স্মৃতি রয়েছে। গাছগুলো ছোট দেখেছিলাম। গত শুক্রবার যখন এখানে নামাজ পড়তে আসি, গাছটা এভাবে পড়ে থাকতে দেখে খারাপ লেগেছে! তখন হঠাৎ করে মাথায় এলো, আমার রেস্তোরাঁর জন্য কাঠ প্রয়োজন। এ কারণে গাছটি হাদিয়া দিয়ে নিয়েছি। গাছটি ঝড়ে পড়ে না গেলে নিতাম না।

তিনি স্ট্যাটাসে লিখেন, চাপ ওয়ালার সেকেন্ড ব্রাঞ্চ, জহিরুল হক গেট আফতাব নগর সামনে গিয়েই ডান সাইডে, আসছে ২ ডিসেম্বর রোজ শুক্রবার শুভ উদ্বোধন, ব্রেকফাস্ট লাঞ্চ উইথ ডিনার, প্রচুর আইটেম থাকবে। ধন্যবাদ সাইমন সাদেক হঠাৎ ভিডিও করার জন্য কিন্তু ভালো হয়েছে।

আগামী মাসের ২ ডিসেম্বর রাজধানীর আফতাবনগরে ‘চাপওয়ালা’র দ্বিতীয় ব্রাঞ্চ খুলবেন ওমর সানী। সেখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যাবে।