ঠোঁটে লাল গোলাপ, পূজা চেরির আবেদনময়ী সৌন্দর্য সবাই দেখে না

| আপডেট :  ৩১ অক্টোবর ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ অক্টোবর ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত ঢাকাই সিনেমার অভিনেত্রী পূজা চেরি। সিনেমার মধ্য দিয়ে ভক্ত ও দর্শকদের মনের দুয়ারে পৌছে গেছেন এই নায়িকা। সম্প্রতি ব্যক্তিগণ ইস্যুর কারণে গণমাধ্যমের শিরোনামে হয়েছেন।

সিনেমার ব্যস্ততার পাশাপাশি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব। নিয়মিত নানা রকম আবেদনময়ী ছবি স্ট্যাটাস দিয়ে পূজার সেই ছবিগুলো বরাবরই নেটিজেনদের নজর কাড়ে।

গেল ৩০ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন পূজা চেরি। এতে দেখা যায়, হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিল পরে ক্যামেরায় পোজ দিয়েছেন এই নায়িকা।

ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি লেখেন, “সব কিছুরই সৌন্দর্য আছে, কিন্তু সবাই তা দেখে না”

এসময় তাকে নানা ভঙ্গিতে দেখা যায়, কখনও শুয়ে বই পড়ছেন, কখনও বা লাল গোলাপ ঠোঁটে আটকে রেখেছেন। ছবিতে আবেদনময়ী এক পূজাকে আবিষ্কার করেছেন তার ভক্ত ও পছন্দের মানুষেরা।

প্রসঙ্গত, গুঞ্জন রয়েছে অপু বিশ্বাস এবং বুবলীর পর শাকিব খানের সাথে নতুন সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। এমনকি তারা করেছেন বিয়েও। দেশের প্রথম সারির বেশ কয়েকটি গণমাধ্যম এ বিষয়ে সংবাদও প্রকাশ করেছে। তবে শাকিব খান এবং পূজা চেরি উভয়েই বিষয়টি অস্বীকার করেছেন, এমনকি শাকিব খান গ্রহণ করেছেন আইনি ব্যবস্থাও।