স্ত্রী হিসেবে আমি সবসময় শাকিব খানের পাশে আছি:

| আপডেট :  ২৮ অক্টোবর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ অক্টোবর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ণ

স্ত্রী হিসেবে আমি সবসময় শাকিব খানের পাশে আছি। শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবেও আমি সবসময় পাশে থাকব। দিন শেষে আমি চাই সে ভালো কাজের সঙ্গে থাকুক, ভালো ভালো চিন্তা করুক। একটি জাতীয় দৈনিককে এমনটাই জানালেন শবনম বুবলী।

সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন বুবলী। এই নায়িকা বলেন, আজকে জীবনের এই পর্যায়ে এসে আমার মনে হচ্ছে আমি হয়তো ব্যক্তিজীবন নিয়ে আপনাদের সঙ্গে খুব একটা কথা বলি না, অনেক টেলিভিশন চ্যানেলে গিয়ে সবকিছু তুলে ধরি না। তাই অনেক কিছু নিয়েই গত সাত বছরে আমি বহু মানুষের ভুল বোঝার কারণ হয়েছি।

শাকিব খানকে আমার স্বামী হিসেবে, বাচ্চার বাবা হিসেবে এবং সহকর্মী হিসেবে সম্মান করি বলেই আমি অনেক ব্যাপারে অনেক কথা বলি না। আসলে চলচ্চিত্র জগতের বাইরেও আমাদের সবার ব্যক্তিজীবন আছে, মিডিয়া ব্যক্তিত্বদের ব্যক্তিজীবন নিয়ে সবার আগ্রহ থাকবে। কিন্তু অতিরিক্ত কিছুই ভালো নয়।

অনেকে অনেক বেশি করে ফেলছে, যা নিয়ে হয়তো অভিমান করে বিরক্ত হয়েই তিনি আমাকে নিয়ে এরকম মন্তব্য করেছেন। দেখুন, আমাদের এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে শাকিব খানের অবদান ভুলবার নয়।

তিনি ২০ বছর যাবৎ দাপটের সঙ্গে কাজ করছেন, বহু ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন, হল মালিকদের মুখে হাসি ফুটিয়েছেন। দর্শকদের বিনোদন দিচ্ছেন, দিনরাত পরিশ্রম করছেন, পারিবারিক সময় দিতে পারেননি- শুধু সিনেমা নিয়ে ভেবেছেন, দর্শকদের কথা ভেবেছেন। সেই মানুষটার ব্যক্তিজীবন নিয়ে যেভাবে চর্চা হয়, তাঁর পেশাগত জীবন নিয়ে সেই চর্চা হয় না।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে শবনম বুবলির বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।