যেভাবে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান প্রীতম-শেহতাজ

| আপডেট :  ২৮ অক্টোবর ২০২২, ০৩:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ অক্টোবর ২০২২, ০৩:১৭ অপরাহ্ণ

মন দেয়া-নেয়ার পর্ব শেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন গায়ক ও অভিনেতা প্রীতম হাসান এবং মডেল-অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম। জানা যায়, দীর্ঘ পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের একে অপরকে ভালোলাগা। পরে তা রূপ নেয় প্রণয়ে। অবশেষে পাঁচ বছর পর সেই সম্পর্ক পরিণয়ে রূপ নেয়।

আজ শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এর আগে বৃহস্পতিবার রাতে সেখানেই তাদের গায়েহলুদ হয়েছে।

কয়েকবছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতম ও শেহতাজ। পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের ভালোলাগা শুরু হয়, পরে তা প্রণয়ে রূপ নেয়। সে গানের মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ। বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পূর্ণতা দিতে যাচ্ছেন তারা।

কিছুদিন আগেই দল মিলে নেপাল গিয়েছিলেন। সেখানেও শেহতাজ ও প্রীতম ছিলেন। ছিলেন জেফার ও সুনেরাহ। বন্ধু বলয়ের মধ্যে এ দুজনের প্রণয়ের সম্পর্ক বাইরের কেউ টের পাননি।

তবে পাঁচ বছর আগে প্রীতমের গানের মডেল হতে গিয়ে জড়িয়ে পড়েন প্রণয়ে। এবার এই প্রণয় পরিণয়ে রূপ নিতে যাচ্ছে। গায়েহলুদের আয়োজনে তোলা কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে প্রকাশ করেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। শেহতাজের একটি ছবিতে মেহেদিরাঙা হাতে প্রীতমের নাম লিখতে দেখা গেছে।

আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। আরেকটি ছবিতে হলুদ পাঞ্জাবি পরে থাকতে দেখা গেছে প্রীতমকে।

শেহতাজ মূলত পরিচিত হয়ে উঠেছিলেন ধ্রুব গুহর শুধু তোমার জন্য গানের মাধ্যমে। এই গানে শেহতাজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা সিয়াম। গানটি এখন পর্যন্ত স্ট্রিম হয়েছে এক কোটি ২০ লাখ বার। স্বাভাবিকভাবে বলা যায়, শেহতাজের মুখকে কতটা পরিচিত করেছে এই গান। সাত বছর আগের মুক্তি পাওয়া গান এটি।

উল্লেখ্য, বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘জাদুকর’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনয় করেও নজর কেড়েছেন। সবশেষ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।